মঙ্গলবার ৫ চৈত্র, ১৪৩০ ১৯ মার্চ, ২০২৪ মঙ্গলবার

না ফেরার দেশে বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান

অনলাইন ডেস্ক:- না ফেরার দেশে পাড়ি জমালেন বরেণ্য অভিনেতা এটিএম শামসুজ্জামান।আজ (২০ ফেব্রুয়ারি) সূত্রাপুরের নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন জনপ্রিয় এই অভিনেতা।

তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার মেয়ে কোয়েল আহমেদ।কান্নাজড়িত কণ্ঠে শনিবার (২০ ফেব্রুয়ারি) সকাল ৯টা ০৬ মিনিটে কোয়েল আহমেদ জানান, তার আব্বা আর নেই। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) বিকেলে এটিএম শামসুজ্জামানকে বাসায় নিয়ে এসেছিলেন তার মেয়ে। উনি হাসপাতালে থাকতে চাইছিলেন না। তাই তাকে বাসায় নিয়ে আসা হয়েছিল।

এরপর রাত ২টা ৩০ মিনিটে কোয়েল তার বাবার বাসায় যান।অভিনেতা এটিএম শামসুজ্জামানক ঠিক কখন মারা গেছেন তা জানতে চাইলে কোয়েল ‘জানি না’ বলে উত্তর দেন। বাবার আত্মার শান্তির জন্য দোয়া চেয়েছেন কোয়েল।

উল্লেখ্য, গত বুধবার (১৭ ফেব্রুয়ারি) সকালে পুরান ঢাকার আজগর আলী হাসপাতালে এটিএম শামসুজ্জামানকে ভর্তি করা হয়েছিল। অক্সিজেন লেভেল কমে গিয়েছিল তার। হাসপাতালে ডা. আতাউর রহমান খানের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছিলেন জনপ্রিয় এই অভিনেতা।অভিনেতা হিসেবে এটিএম শামসুজ্জামানের চলচ্চিত্র আগমন হয় ১৯৬৫ সালে। এরপর ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের ‘নয়নমণি’ সিনেমায় খল চরিত্রে অভিনয় করে আলোচনায় আসেন তিনি।

বিষেরবাঁশী.কম / ডেস্ক / রূপা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.