শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

রাঙামাটিতে বেইলি ব্রিজ ভেঙে পাথরভর্তি ট্রাক খাদে

অনলাইন ডেস্ক:-রাঙামাটির রাজস্থলী উপজেলায় রাঙামাটি-বান্দরবান সড়কের সিনেমা হল এলাকায় বেইলি ব্রিজ ভেঙে খাদে পড়েছে পাথরবোঝাই ট্রাক। 

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় ট্রাকচালক গুরুতর আহত হয়েছেন।

পাথর বোঝাই ট্রাকটি ওই সড়কে বান্দরবান যাওয়ার পথে বেইলি ব্রিজের ওপর ওঠার পরই ভেঙে খাদে পড়ে। এ ঘটনার পর থেকে বন্ধ রয়েছে বান্দরবান জেলার সাথে রাঙামাটির সড়ক যোগযোগ।

স্থানীয়রা জানিয়েছেন, ট্রাকটি চন্দ্রঘোনা থেকে পাথর বোঝাই করে এসেছিল। গুরুতর আহত ট্রাকচালককে স্থানীয়রা উদ্ধার করে দশ মাইল শারজা হাসপাতালে ভর্তি করেছে।

চন্দ্রঘোনা থানার অফিসার ইনচার্জ (ওসি) ইকবাল বাহার চৌধুরী জানান, স্থানীয়দের সহায়তায় আহত ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করা হয়েছে। আহতরা শঙ্কামুক্ত।

সড়ক ও জনপথ বিভাগ রাঙামাটি অফিস জানায়, ব্রিজটির সামনে পাঁচ টনের অধিক মালামাল নিয়ে পরিবহনের জন্য নিষেধ লেখা রয়েছে। তা সত্ত্বেও অতিরিক্ত মাল নিয়ে ব্রিজের ওপর ওঠার ফলে এই দুর্ঘটনা। 

স্থানীয় বাঙালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা বলেন, রাঙামাটি-বান্দরবান প্রধান সড়কটি দিয়ে দৈনিক হাজার হাজার মানুষের চলাচল। এ সড়ক দিয়ে রাজারহাট, পদুয়া, দশমাইল, ব্রিজ ঘাটার লোকজন বাঙালহালিয়া বাজারের উপর দিয়ে যাতায়াত করে থাকেন।

তিনি ব্রিজটি দ্রুত সংস্কারের দাবি জানিয়েছেন।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.