শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

শেখ হাসিনার নেতৃত্বে ভাতের অধিকারের মতো ভোটের অধিকারও নিশ্চিত করা হবে: কাদের মির্জা

অনলাইন ডেস্ক:- বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা আলেম-ওলামাদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা ওয়াজ মাহফিলেও মসজিদের মিম্বরে বসে রাজনীতি করবেন না। রাজনীতি করতে হলে মাঠে গিয়ে করুন। শেখ হাসিনার বিরুদ্ধে অযথা প্রোপাগান্ডা করবেন না।

মঙ্গলবার সন্ধ্যায় চরএলাহী ইউনিয়নে সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আলেম-ওলামাদের সম্মান দিয়েছেন, কওমি শিক্ষাকে স্বীকৃতি দিয়েছেন।  স্কুল-কলেজের পাশাপাশি মাদ্রাসার উন্নয়ন করছেন, মাদ্রাসাশিক্ষকদের শতভাগ বেতন দিচ্ছেন। জাতির জনক বঙ্গবন্ধু ইসলামী ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে আজকে ইসলামকে রিসার্চ করছেন।

তিনি বলেন, আমাদের নেতা ওবায়দুল কাদেরের নেতৃত্বে আমরা এলাকার রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট, স্কুল-কলেজ ভবনের উন্নয়ন করেছি।  আর বাকি রয়েছে গ্যাস; এ গ্যাসও আসবে নেতা ওবায়দুল কাদেরের নির্দেশে ইনশাআল্লাহ।

মির্জা আবদুল কাদের বলেন, কোম্পানীগঞ্জের মাটিতে কোনো মাদককারবারিকে থাকতে দেওয়া হবে না।

তিনি অভিভাবকদের প্রতি আবেদন জানিয়ে বলেন, আপনার সন্তান জাতির ভবিষ্যৎ; তাই তারা কোথায় যায় কার সঙ্গে মেলামেশা করে তা আপনাকে খেয়াল রাখতে হবে। এ এলাকায় কোনো অবৈধ অস্ত্র থাকতে পারবে না।  যাদের কাছে অস্ত্র রয়েছে তা ফেলে দিয়ে ভালো হয়ে যান। আমরা আপনাদের সহযোগিতা করব। তার পরও অস্ত্রবাজি বা মাদক ব্যবসা করলে তাদের ছাড় দেওয়া হবে না। আপনি যেই হোন, যত বড়ই হোন আপনার জায়গা কোম্পানীগঞ্জে হবে না।

বসুরহাট পৌরসভা নির্বাচনে তিনি শতভাগ সুষ্ঠু নির্বাচনে নির্বাচিত হয়েছেন। তেমনি আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনে ও সুষ্ঠু নির্বাচনের ব্যবস্থা করা হবে। সারা দেশের নির্বাচনে ও আমাদের নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ভাতের অধিকারের মতো ভোটের অধিকারও নিশ্চিত করা হবে।

বিষেরবাঁশী.কম / ডেস্ক / রূপা

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.