সোমবার ২৩ ফাল্গুন, ১৪২৭ ৮ মার্চ, ২০২১ সোমবার

সাকিবকে দেখতে ব্যক্তিগত অনুশীলনের আয়োজন

অনলাইন ডেস্ক:-দল যখন বিশ্রামে তখন ব্যাট-বল নিয়ে সাকিব আল হাসান গেলেন অনুশীলনে। চোট থেকে ফেরা সাকিবের ব্যাটিং ও বোলিং দেখতে রোববার ব্যক্তিগত অনুশীলনের আয়োজন করেছিল টিম ম্যানেজমেন্ট।

প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, ব্যাটিং কোচ জন লুইস ও ফিজিও জুলিয়ান কেলাফতে তাকে পাখির চোখে পরখ করেন।

চট্টগ্রামের জহুর আহমেদে চৌধুরী স্টেডিয়ামে সকাল ১০টার পর প্রায় ৩০ মিনিট ব্যাটিং ও ৫ ওভারের মতো বোলিং করেছেন। কুঁচকির চোট থেকে ফিরে সাকিব গতকাল ৫০ মিনিট ব্যাটিং করেছিলেন। ব্যাটিংয়ে সাকিব ছিলেন সতর্ক, আঁটসাঁট।

আজ সাকিব ফিরলেন বোলিংয়ে। তবে এদিন বোলিংয়েও জোর দেননি বাঁহাতি স্পিনার। হাল্কা রান আপে বল ছুঁড়েছেন। ব্যাটিংয়ে শুরুতে নেট বোলারদের খেলার পর থ্রো ডাউন খেলেন তিনি। তার বোলিংয়ে ব্যাটিং করেছেন ডমিঙ্গো।

ক্রিকেট পরিচালনা বিভাগের ম্যানেজার সাব্বির খান জানালেন, চোট থেকে ফেরা সাকিবকে দেখতে এ সেশনের আয়োজন করা হয়েছিল। তার ভাষ্য, ‘ব্যক্তিগত অনুশীলন করেছেন সাকিব। কোচ ডমিঙ্গো, ব্যাটিং কোচ লুইস ও ফিজিও কেলাফতে তাকে দেখেছে। অনুশীলনে সাকিবের অবস্থান জানতে এ সেশন করা হয়েছিল। আগামীকাল দলের অনুশীলনেও তাকে আবার দেখা হবে।’

এর আগে গতকাল ট্রেনিংয়ে যোগ দেওয়া সাকিব নেটে ৫০ মিনিট ব্যাটিং করেছেন। তার ব্যাটিং ছিল আঁটসাঁট। চোখে মুখে ছিল অতৃপ্তি, অস্বস্তির ছাপ। শারীরিক ভাষায় ছিল জড়তা। কুঁচকির চোট থেকে মাত্রই সেরে ওঠা সাকিবকে ১৮ জনের চূড়ান্ত হলে রাখা হলেও এখনও তার ফিটনেস যাচাই করছে টিম ম্যানেজমেন্ট।

সাকিবের সঙ্গে মাঠে গিয়েছিলেন পেসার তাসকিন আহমেদ। এদিন স্কিলের কোন কাজ করেননি। ফিটনেস নিয়ে ব্যক্তিগত কাজ করেছেন। 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.