বৃহস্পতিবার ১৯ ফাল্গুন, ১৪২৭ ৪ মার্চ, ২০২১ বৃহস্পতিবার

কোহলিকে কেরালা হাইকোর্টের আইনি নোটিশ

অনলাইন ডেস্ক:-ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে অনলাইন রামি গেমসের প্রতি তরুণ প্রজন্মকে প্রলুব্ধ করার অভিযোগে বিরাট কোহলিকে বুধবার আইনি নোটিশ পাঠিয়েছে কেরালা রাজ্যের হাইকোর্ট।

ভারতীয় সংবাদ সংস্থা এএনআই’র প্রতিবেদন অনুযায়ী, প্রধান বিচারপতি এস মণিকুমার ও বিচারপতি অনিল কে নরেন্দ্রণের ডিভিশন বেঞ্চ ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ককে নোটিশ পাঠান। অনলাইন রামি গেমস প্রতিরোধের উপায় খুঁজতে পিটিশন দায়ের করা হয়েছে।

এই বিষয়ে কেরালা সরকারের মতামতও জানতে চেয়েছেন উচ্চ আদালত। কোহলির পাশাপাশি দক্ষিণী চলচ্চিত্রের তারকা তামান্না ভাটিয়া ও আজু ভার্গিসকেও নোটিশ পাঠিয়েছেন রাজ্য হাইকোর্ট। তারাও একটি রামি গেমস কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসেডর।

ত্রিশূরের বাসিন্দা পাউলি ভাড়াক্কন আদালতে একটি পিটিশন দাখিল করেন। তার অভিযোগ, ‘অনলাইন রামি গেমস বর্তমানে অনেক বেশি জনপ্রিয় হয়ে উঠছে। এটা আইনত নিষিদ্ধ ঘোষণা করা উচিত। অন্য রাজ্যগুলোও তাই করছে। কিন্তু কেরালায় তেমন কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। বিখ্যাত তারকারা এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে তরুণ প্রজন্মকে এই গেমস খেলতে প্রলুব্ধ করছেন।’

আগামী ৫ ফেব্রুয়ারি চেন্নাইয়ে শুরু হবে ইংল্যান্ডের বিপক্ষে ভারতের টেস্ট সিরিজ। আইনি নোটিশ মাথায় নিয়ে চেন্নাইয়ে পা রাখবেন কোহলি।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.