শুক্রবার ৩ বৈশাখ, ১৪২৮ ১৬ এপ্রিল, ২০২১ শুক্রবার

কাজলকে নাচাবেন প্রভু দেবা

অনলাইন ডেস্ক:ভারতের দক্ষিণী সিনেমার অভিনেত্রী কাজল আগরওয়াল। অন্যদিকে রয়েছেন ভারতের পদ্মশ্রী পুরস্কারপ্রাপ্ত কোরিওগ্রাফার, অভিনেতা-নির্মাতা প্রভু দেবা। দুজনেই নিজেদের মেধার প্রমাণ দিয়েছেন বহুবার।

এর আগে হরর-থ্রিলার ঘরানার একটি সিনেমায় কাজল-প্রভু দেবার একসঙ্গে কাজ করার কথা ছিল। এ নিয়ে বেশ আলোচনাও হয়েছিল। কিন্তু সর্বশেষ তারা আর একসঙ্গে কাজ করেননি। আবারো গুঞ্জন উঠেছে, সব বাধা কাটিয়ে একসঙ্গে কাজ করতে যাচ্ছেন কাজল-প্রভু দেবা।

টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক কল্যান ‘গুলেবাগাবালি’ নামে তামিল ভাষার একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। এতে প্রথমবারের মতো প্রভু দেবার নির্দেশনায় নাচবেন কাজল। রোমান্টিক-কমেডি ঘরানার গল্প নিয়ে নির্মিত হবে এটি। খুব শিগগির এ বিষয়ে আনুষ্ঠানিক ঘোষণা দেবেন সিনেমা সংশ্লিষ্টরা।

গত ৩০ অক্টোবর দীর্ঘদিনের প্রেমিক গৌতম কিচলুর সঙ্গে গাঁটছড়া বাঁধেন কাজল আগরওয়াল। করোনা মহামারির কারণে ছোট পরিসরে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর মালদ্বীপে মধুন্দ্রিমায় গিয়েছিলেন তারা।

কাজলের পরবর্তী সিনেমা ‘আচার্য’। মধুচন্দ্রিমা শেষে এ সিনেমার মাধ্যমে গত ১৫ ডিসেম্বর শুটিংয়ে ফেরেন এই অভিনেত্রী। ‘আচার্য’ ছাড়াও কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান টু’ সিনেমায় দেখা যাবে কাজলকে। এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে এই অভিনেত্রীর ‘প্যারিস প্যারিস’ সিনেমাটি।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.