বৃহস্পতিবার ১৯ ফাল্গুন, ১৪২৭ ৪ মার্চ, ২০২১ বৃহস্পতিবার

দেবলীনাকে ধর্ষণের হুমকি, যা বললেন জয় গোস্বামী

অনলাইন ডেস্ক :নিজে নিরামিষাশী হলেও, তিনি গরুর মাংস রান্না করতে পারেন। সম্প্রতি একটি টক শো-তে হাজির হয়ে এমনই মন্তব্য করেন অভিনেত্রী দেবলীনা দত্ত। তাঁর ওই মন্তব্যের পরই সামাজিক মাধ্যম জুড়ে বিতর্ক শুরু হয়ে যায়। দেবলীনার এধরনের মন্তব্য করা উচিত হয়নি বলে নেটিজেনদের একাংশ আক্রমণ করেন। 

জিনিউজকে দেবলীনা জানান, আমার বন্ধু এক সময় বলেছিলেন, অষ্টমী বা নবমীর দিন তিনি যদি নিজের বাড়িতে বসে গরুর মাংস রান্না করেন, তাহলে কার কী!  নিজের বাড়িতে বসে তিনি যদি গরুর মাংস রান্না করেন, তাহলে সেটা তাঁর ব্যক্তিগত বিষয়।’ 

ব্যক্তিগত বিষয়ে কারোর হস্তক্ষেপ করা উচিত নয় বলেও পাল্টা সুর চড়ান অভিনেত্রী।

ওই শো-এর পরপরই দেবলীনার বিরুদ্ধে মঙ্গলবার থানায় অভিযোগ দায়ের করেন তরুণজ্যোতি তিওয়ারি। দেবলীনা দত্তের বিরুদ্ধ অভিযোগ-এর ঘটনায় কী বলছেন শিল্পী মহল?

জয় গোস্বামী বলেন,  দেবলীনা দত্ত যা বলেছেন, আমি তাতে ১০০ ভাগ সমর্থন করি। খাদ্যাভাস ব্যক্তিগত বিষয়। খাদ্যাভাস ব্যক্তির নূনতম অধিকারের মধ্যে পড়ে। উনি তো কোনও অপরাধ করেননি। উনি তো খাদ্যাভাসের কথা বলেছেন। ওঁর বিরুদ্ধে কেন অভিযোগ হবে? ব্যক্তিগত খাদ্যাভাসের উপর রাষ্ট্র হস্তক্ষেপ করছে। রাষ্ট্র বলছি, কারণ যে নেতা অভিযোগ করেছেন, তাঁর দলই রাষ্ট্র শাসন করছে। 

ভারতবর্ষ কোনওদিনই ধর্মকেন্দ্রীয় রাষ্ট্র নয়। দেবলীনা দত্তের বিরুদ্ধে থানায় অভিযোগের বিরোধিতা করছি। আমি অত্যন্ত লজ্জিত। কেন্দ্রীয় সরকার ব্য়ক্তি স্বাধীনতার উপর ধর্মকে চাপিয়ে দিতে চাইছেন। তাঁর স্বীকার দেবলীনা দত্ত। তিনি সহজভাবে খোলামেলা একটা কথা বলেছেন। অর্থাৎ বাকস্বাধীনতার উপরও হস্তক্ষেপ করা হচ্ছে। সেটাও ধর্মের দোহাই দিয়ে। আমি এর ধিক্কার জানাচ্ছি।

বিষের বাঁশী / ডেস্ক /ব্রিজ

Categories: বিনোদন,শীর্ষ সংবাদ

Leave A Reply

Your email address will not be published.