বৃহস্পতিবার ১৯ ফাল্গুন, ১৪২৭ ৪ মার্চ, ২০২১ বৃহস্পতিবার

প্রধানমন্ত্রীকে কটূক্তি করায় ছাত্রদল নেতা গ্রেফতার

অনলাইন ডেস্ক:-  প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় চাঁদপুরের হাইমচর উপজেলায় জহিরুল ইসলাম নামের এক ছাত্রদল নেতাকে আটক করেছে পুলিশ। তিনি হাইমচর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক।

১৯ জানুয়ারি (মঙ্গলবার) দুপুরে হাইমচর উপজেলার উত্তর আলগী ইউনিয়নের আলগী বাজার থেকে জহিরুল ইসলাম(২৬)-কে গ্রেফতার করে হইমচর থানা পুলিশ।

এর আগে ১৭ জানুয়ারি (রবিবার) জহিরুল ইসলাম তার ব্যাক্তিগত আইডি থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্ট্যাটাস দেন।

জহিরুল তার স্ট্যাটাসে লিখেন, ‘জাতীয় শ্রেষ্ঠ চোরের খেতাব পেতে যাচ্ছে হযরত শেখ হাসিনা।’

এরকম স্ট্যাটাসের পরপরই স্থানীয় আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ উত্তেজিত হয় এবং প্রতিবাদ শুরু করে। পরপরই পশ্চিম চরকৃষ্ণপুর গ্রামের বাসিন্দা হাবিবুর রহমান গাজীর ছেলে সুলতান আহমেদ গাজী বাদী হয়ে জহিরুল ইসলামের বিরুদ্ধে হাইমচর থানা তথ্য প্রযুক্তি আইনে মামলা দায়ের করেন। এই মামলার ওপর ভিত্তি করে গ্রেফতার করা হয় ওই ছাত্রদল নেতাকে।

এ বিষয়ে হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান মোল্লা বলেন, স্থানীয় এক ব্যক্তির অভিযোগের প্রেক্ষিতে প্রধানমন্ত্রীকে কটূক্তি করার দায়ে জহিরুল ইসলাম নামের এক যুবককে গ্রেফ’তার করা হয়েছে।

তিনি আরও জানান, আগামী বুধবার (২০ জানুয়ারি) জহিরুলকে আদলতে প্রেরণ করব এবং রিমান্ডের আবেদন করব। তদন্ত সাপেক্ষে আর কেউ তার সঙ্গে জড়িত থাকলে তাদের বিরুদ্ধেও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রসঙ্গত, জহিরুল ইসলাম হাইমচর উপজেলার ছোট লক্ষীপুর গ্রামের বাসিন্দা শহিদুল্লাহ গাজীর ছেলে। সে ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিং হাইমচর শাখার ম্যানেজারের পদে দায়িত্বরত ছিল এবং হাইমচর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক।

বিষেরবাঁশী.কম / ডেস্ক / রূপা

Categories: অপরাধ ও দুর্নীতি,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.