রবিবার ১৫ ফাল্গুন, ১৪২৭ ২৮ ফেব্রুয়ারি, ২০২১ রবিবার

মেডিকেল কলেজ করতে চায় কুমুদিনী, সম্মতি দিল নাসিক

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এলাকায় মেডিকেল কলেজ, হাসপাতাল ও নার্সিং ইনিস্টিটিউট স্থাপনের প্রস্তাব দিয়েছে কুমুদিনী ওয়েলফেয়ার ট্রাস্ট অব বেঙ্গল (বিডি) লিমিটেড। সোমবার (১৮ জানুয়ারি) সকালে নগর ভবনের সভাকক্ষে মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর সভাপতিত্বে অনুষ্ঠিত মাসিক সভায় তাদের প্রস্তাবে সম্মতি জানানো হয় ।

সভায় একাত্তরে রণাঙ্গণের বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে একাধিক প্রস্তাব গৃহীত হয়। গৃহীত সিদ্ধান্ত অনুযায়ী সিটি কর্পোরেশনের প্রতিটি ওয়ার্ডে মুক্তিযোদ্ধাদের সম্মান রক্ষার্থে মুক্তিযোদ্ধা সড়ক নামকরণ ও সরকারি গেজেট অনুযায়ী মুক্তিযোদ্ধাদের নামফলক স্থাপন করা হবে। এছাড়া বীর মুক্তিযোদ্ধাদের নামে সিদ্ধিরগঞ্জ লেকের উপর করা ছয়টি সেতু ও বাবুরাইল খালের উপর নয়টি সেতু (আরসিসি) এবং ছয়টি সেতু (ফুটওভার) এর নামকরণ করা হবে। বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে পানি সরবরাহ বিভাগের বিল মওকুফ করারও সিদ্ধান্ত নিয়েছে নগর কর্তৃপক্ষ।

সভায় রাজস্ব আদায় বাড়ানোর লক্ষ্যে ৩১ মার্চের মধ্যে হোল্ডিং মালিকগণ এককালীন সকল হোল্ডিং কর পরিশোধ করলে করের উপর ১৫ শতাংশ মওকুফ করা এবং কোভিড-১৯ এর মহামারীর কারণে সকল ওয়ার্ডের নতুন করে ধার্যকৃত হোল্ডিং কর ক্ষেত্র বিশেষ ২০-২৫ শতাংশ পর্যন্ত মওকুফ করার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

বিষেরবাঁশী.কম / ডেস্ক / রূপা

Categories: নারায়ণগঞ্জের খবর,শীর্ষ সংবাদ

Tags:

Leave A Reply

Your email address will not be published.