রবিবার ২২ ফাল্গুন, ১৪২৭ ৭ মার্চ, ২০২১ রবিবার

কাদের মির্জা একজন টোকাই মেয়র : নিক্সন চৌধুরী

অনলাইন ডেস্ক:-  নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা ফরিদপুর-৪ আসনের এমপি মুজিবর রহমান চৌধুরী ওরফে নিক্সন চৌধুরীকে ‘পাগল’ বলে ছিলেন।সে জবাবে নিক্সন চৌধুরী নোয়াখালীর বসুরহাট পৌরসভার নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জাকে টোকাই মেয়র বলে আখ্যায়িত করেন।

মঙ্গলবার বিকেলে ফরিদপুরের চরভদ্রাসন উপজেলার গাজীরটেক ইউনিয়নে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে নিক্সন চৌধুরী এই মন্তব্য করেন। তিনি বলেন এমপিকে নিয়ে ‘আপত্তিকর’ বক্তব্য দেয়ায় ‘তার বিচার সব সংসদে হবে সেটা সংসদ সদস্যরা করবেন।

আপনার মতো এরকম টোকাই মেয়র মোবাইলে ফেসবুকে কথা বলে ভাইরাল হইয়েন না।আমি নিক্সন চৌধুরী আমার মামা শেখ সেলিমের শক্তিতে চলি না। তার নাম নেয়ার আগে অজু কইরা নিয়েন আপনারা। পাগল কেমনে ঠিক করতে হয় তা জনগণ ভালো করেই জানে।

তিনি আরো বলেন, ‘হঠাৎ গত দু–এক দিনের মধ্যে নোয়াখালীর এক পাগল কেন যে আমার পিছনে লাগছে। আমি তো এই পাগলকে চিনিও না, জানিও না। প্রতিদিন আমার বিরুদ্ধে বক্তৃতা দিচ্ছে এই পাগল। এখন শুনি তিনি নাকি মেয়র ও হইছেন, আমাদের এক বড় নেতার ভাই নাকি এই পাগল। উনি বক্তৃতা দিয়া বলেন, সব এমপিরা নাকি মদ খান। তিন শ এমপি  মদ খায়।’ এমপি হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, ‘যত বড় নেতার ভাই আপনি হোন না কেন আপনি সংসদ সদস্যদের নিয়ে আপত্তিকর কথা বলেছেন আপনার বিচার সংসদে হবে। সব সংসদ সদস্য এই বিচার  করবেন।’

সভাটি অনুষ্ঠিত হয় এক কিলোমিটার দৈর্ঘ্যের একটি সড়কের ইট বিছানোর কাজ নিয়ে এবং ১০০টি কম্বল বিতরণ উপলক্ষে।সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আজাদ খান।

১৩ জানুয়ারি এক নির্বাচনী সভায় নোয়াখালীর বসুরহাট পৌরসভার আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা এমপি নিক্সনকে জড়িয়ে একটি বক্তব্য দিলে তা সামাজিক যোগাযোগমাধ্যম ব্যাপকভাবে ভাইরাল হয়, ওই বক্তব্যে কাদের মির্জা অভিযোগ করেন, নিক্সন চৌধুরী ভোট চুরি করে এমপি হয়েছেন।

বিষেরবাঁশী.কম / ডেস্ক / রূপা

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.