বৃহস্পতিবার ১৯ ফাল্গুন, ১৪২৭ ৪ মার্চ, ২০২১ বৃহস্পতিবার

বিয়ের আসরে সুস্মিতা সেন

অনলাইন ডেস্ক : সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন এখন অভিনয়ে অনিয়মিত। কিন্তু অভিনয়ের বাইরে নানা ধরনের কর্মকাণ্ড নিয়ে নিজেকে ব্যস্ত থাকতে দেখা যায় তাকে।

করোনাভাইরাস আসার পর থেকে অনেকটাই গৃহবন্দি ছিলেন তিনি। সব ধরনের আউটডোর কাজে তাকে দেখা যাচ্ছে না গত বছরের মার্চ থেকে। তবে অনেককে অবাক করে কলকাতার এক বিয়ের আসরে সম্প্রতি দেখা গেছে তাকে। নিজে এখনো বিয়ে না করলেও তার জেঠাতো বোন ঐন্দ্রিলা সেনের বিয়ের আসরে বাবা-মা-প্রেমিকসহ উপস্থিত হন তিনি। তবে

আত্মীয়স্বজনের বাইরে আর কেউই বুঝতে পারেননি তার উপস্থিতি। বিয়ে উপলক্ষে সারা দিন কলকাতায় অবস্থান করেন সুস্মিতা। প্রেমিক রেহমান শলকে বাঙালিদের বিভিন্ন রীতিনীতি স্বচক্ষে দেখান সুস্মিতা। পাশাপাশি বাঙালিদের রসনা বিলাসের বিষয়েও ধারণা দেন তাকে। ১৫ জানুয়ারি সুস্মিতা কলকাতায় আসার খবর আগেই পুলিশকে জানানো হয়েছিল। তাই বহিরাগত কেউ যেন এই সাবেক বিশ্বসুন্দরীকে বিব্রত করতে না পারে তার জন্য কঠোর ছিল পুলিশ। সুস্মিতার বোন ঐন্দ্রিলা ভারতীয় গণমাধ্যমকে জানিয়েছেন, দুপুর থেকে রাত ১২টা পর্যন্ত তাদের বাড়িতে থেকে রীতিমতো হইচই করেছেন দিদি। বিয়ের সময় ঐন্দ্রিলার পিঁড়ি ধরে সাতপাক ঘুরেছেন রেহমান শলও। বিয়েতে সুস্মিতার পালক সন্তানরাও উপস্থিত ছিলেন। সব মিলিয়ে করোনাকালে মুম্বাই থেকে সপরিবারে কলকাতায় উপস্থিত হওয়ায় পুরো পরিবার ও আত্মীয়স্বজনরা আনন্দিত ছিল।

বিষের বাঁশী / ডেস্ক /ব্রিজ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.