রবিবার ১৫ ফাল্গুন, ১৪২৭ ২৮ ফেব্রুয়ারি, ২০২১ রবিবার

শীতলক্ষ্যা থেকে তোলারাম কলেজ ছাত্রের লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক:- নিখোঁজের চারদিন পর শীতলক্ষ্যা নদী থেকে সুজন মাহমুদ (২২) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে নৌপুলিশ।

সোমবার (১৮ জানুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জের নবীগঞ্জে নদীতে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত সুজন মাহমুদ বন্দর উপজেলার দক্ষিণ কলাবাগ এলাকার আবুল হোসেনের ছেলে এবং সরকারি তোলারাম কলেজের স্নাতক (সম্মান) চতুর্থ বর্ষের হিসাব বিজ্ঞান বিভাগের ছাত্র ছিলেন।

নিহত সুজনের বড় ভাই শাহজামাল জানান, লেখাপড়ার সুবিধার্থে কলেজের পাশে একটি মেসে থাকত সুজন। ছাত্র পড়িয়ে নিজের লেখাপড়ার খরচ জোগাত সুজন। গত ১৪ জানুয়ারি রাতে তার এক বন্ধুর ভাইয়ের বিয়ের অনুষ্ঠানে যাওয়ার কথা বলে বাসা থেকে বের হয়। এরপর থেকে তার কোনো সন্ধান পাওয়া যায়নি। পরে বন্দর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়।

নারায়ণগঞ্জ নৌপুলিশের উপ-পরিদর্শক মো. ছগির হোসেন জানান, শীতলক্ষ্যা নদীতে নৌকাডুবিতে একজন যুবক নিখোঁজ হন। তাকে খুঁজতে গিয়ে সোমবার দুপুরে নৌপুলিশের সদস্যরা শহরের নবীগঞ্জ এলাকায় শীতলক্ষ্যা নদীতে ভাসমান অবস্থায় সুজনের মরদেহ উদ্ধার করেন। তার মাথার পেছনের অংশ কাটা। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর নদীতে ফেলে দেয়া হয়েছে। নিহতের মরদেহ নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

চারদিন আগে সুজন মাহমুদ তার কলেজের এক বন্ধুর একটি অনুষ্ঠানে যান। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। এ ঘটনার চারদিন আগেই নিহতের ভাই শাহজামান বন্দর থানায় সাধারণ ডায়েরি করেন।পরে তার মরদেহ উদ্ধার করে নৌপুলিশ।

বিষেরবাঁশী.কম / ডেস্ক / রূপা

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.