রবিবার ১৫ ফাল্গুন, ১৪২৭ ২৮ ফেব্রুয়ারি, ২০২১ রবিবার

সোনারগাঁওয়ে করোনায় স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধানের মৃত্যু

অনলাইন ডেস্ক:- দীর্ঘ ৩ সপ্তাহ মৃত্যুর সঙ্গে লড়ে অবশেষে পরাজিত হলেন করোনাভাইরাস প্রতিরোধের সম্মুখযোদ্ধা হিসেবে পরিচিত নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধান (৫২)।

কর্মস্থল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্ব পালন করতে গিয়ে তিনি প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হন। পরে তাকে রাজধানীর পপুলার হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে লাইফ সাপোর্টে থাকার পর শনিবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধানের বাড়ি সোনারগাঁও পৌরসভার ভট্টপুর গ্রামে।  তার ছোট ভাই ইয়াসিন প্রধান জানান, মহিউদ্দিন প্রধান একজন সৎ, কর্মঠ, মিষ্টিভাষী ও করোনাযোদ্ধা হিসেবে এলাকায় পরিচিত ছিলেন।

করোনাকালীন সময়ে তিনি রোগীদের রাতদিন স্বাস্থ্য সেবা দিয়েছেন। কর্মস্থলে দায়িত্ব পালন করতে গিয়ে তিনি করোনায় আক্রান্ত হন।  তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।  তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

গত ২৭ ডিসেম্বর তিনি করোনায় আক্রান্ত হন। দীর্ঘদিন রাজধানী ঢাকার পপুলার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় থাকার পর শনিবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এদিকে শনিবার দুপুরে মহিউদ্দিন প্রধানের লাশ তার প্রথমে তার কর্মস্থল ও পরে নিজ বাড়ি ভট্টপুর গ্রামে নিয়ে যা্ওয়া হয়।

উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মহিউদ্দিন প্রধানের মৃত্যুতে নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা, সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আতিকুল ইসলাম, সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা গভীর শোক প্রকাশ করেছেন ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

বিষেরবাঁশী.কম / ডেস্ক/ রূপা

Categories: করোনা ভাইরাস,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.