শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

নতুন বছরে তিশার নতুন খবর

অনলাইন ডেস্ক:জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। করোনা সংকটের কারণে দীর্ঘ দিন ঘরবন্দি ছিলেন। বছর শেষে নতুন রূপে পর্দায় হাজির হতে যাচ্ছেন তিনি। প্রথমবারের মতো টেলিভিশন অনুষ্ঠান সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে তাকে। বিষয়টি নিয়ে দারুণ উচ্ছ্বসিত এই অভিনেত্রী।

এর আগে বেশ কিছু অনুষ্ঠান উপস্থাপনা করেছেন তিশা। তবে তা প্রফেশনাল ছিল না। টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনার অভিজ্ঞতা এবারই প্রথম। বিষয়টি উল্লেখ করে তিশা বলেন—এটি একটি গেম শো। জীবনে প্রথম ডিজিটাল প্ল্যাটফর্মে কাজ করছি। এটি অনলাইন ও টিভিতে প্রচার হবে। বিষয়টি নিয়ে আমি ভীষণ উচ্ছ্বসিত। দেখা যাক দর্শক কীভাবে গ্রহণ করেন।

করোনাকালে কাজ অনেক কমিয়ে দিয়েছেন তিশা। যে কারণে হাতে কিছুটা সময় আছে। আয়োজকদের এই শোয়ের উপস্থাপনার ধরনও আলাদা। যে কারণে এক বাক্যে রাজি হন। শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে তিশা বলেন—পেশাদারভাবে প্রথমবারের মতো উপস্থাপনা করছি। অভিজ্ঞতা অনেক মজার। অতিথিদের সঙ্গে অনেক মজা করছি। সবার সঙ্গে হাসিঠাট্টা হচ্ছে। আশা করছি, দর্শকদেরও ভালো লাগবে।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাত ৯টায় এনটিভিতে ‘দ্য বক্স’ নামের এ অনুষ্ঠান প্রচার হবে। আগামীকাল (১ জানুয়ারি) রাত ৭টা ৫০ মিনিটে এটিএন বাংলায় প্রচার হবে এটি। এবারের পর্বে নুসরাত ইমরোজ তিশার অতিথি হয়ে আসছেন অভিনয়শিল্পী মাসুমা রহমান নাবিলা ও সিয়াম আহমেদ।

কথাসাহিত্যিক সেলিনা হোসেনের ‘ভালোবাসা প্রীতিলতা’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে চলচ্চিত্র। এতে নাম ভূমিকায় দেখা যাবে তিশাকে। প্রদীপ ঘোষ পরিচালিত এ চলচ্চিত্রে আরো অভিনয় করছেন—মৃন্ময়ী রূপকথা, কামরুজ্জামান তাপু, ইন্দ্রাণী ঘটক, অমিত রঞ্জন দে, সুচয় আমিন, পাশা মোস্তফা কামাল, মিজান রহমান, আহমেদ আলী, নাজমুল বাবু, সুধাংশু তালুকদার, আরিফুল ইসলাম হাবিব, পংকজ মজুমদার, তামিমা তিথি প্রমুখ।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.