শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

ক্যান্সারে আক্রান্ত জনপ্রিয় অভিনেতা কাদের

অনলাইন ডেস্ক:- বেশ কিছুদিন ধরেই গুরুতর অসুস্থ অবস্থায় আছেন অভিনেতা আবদুল কাদের।চেন্নাই গিয়েছিলেন চিকিৎসা করাতে। পরে সেখানকার চেন্নাইয়ের ক্রিস্টিয়ান মেডিকেল হাসপাতালের পরীক্ষায় তার শরীরে ক্যান্সার ধরা পড়ে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। তাঁর শরীরিক অবস্থা সংকটাপন্ন।

কাদেরের পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি জানান, গত মঙ্গলবার (১৫ ডিসেম্বর ) থেকে এই অভিনেতার রক্তে হিমোগ্লোবিন কমে যাওয়ায়  অবস্থা ধীরে ধীরে খারাপের দিকে যাচ্ছে।

তিনি আরও জানান, বেশ কিছুদিন ধরেই তাঁর শ্বশুর অসুস্থ ছিলেন। ঠিকমতো খেতে পারছিলেন না। বিভিন্ন হাসপাতালে একাধিকবার পরীক্ষা–নিরীক্ষার করেও তাঁর কোনো রোগ ধরা পড়ছিল না। পরে সর্বশেষ পুরো শরীর সিটি স্ক্যান করে জানা যায় এই অভিনেতার টিউমার হয়েছে। তিনি বলেন, ‘টিউমার ধরা পড়ার পর আমরা পারিবারিক সিদ্ধান্তে ৮ ডিসেম্বর চেন্নাইয়ের হাসপাতালে ভর্তি করিয়েছি। এখানে আবারও চেকআপ করা হলে ১৫ ডিসেম্বর ডাক্তাররা বোর্ড মিটিংয় করে বললেন, আমার শ্বশুরের ক্যানসার। বর্তমানে ক্যানসার সারা শরীরে ছড়িয়ে পড়েছে। এটি এখন চতুর্থ স্টেজে আছে।’

 তাঁর রক্তের হিমোগ্লোবিন ৩–এ নেমেছে। গতকাল থেকে তাঁকে রক্ত দেয়া হয়েছে।

এ ছাড়া জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র পরিচিত মুখ তিনি। টেলিভিশনের পর্দায় হাস্যরসাত্মক চরিত্রে অভিনয়ের মাধ্যমে সকলের মন জয় করে নিয়েছেন তুমুল জনপ্রিয় এই অভিনেতা।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/রূপা

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.