মঙ্গলবার ৫ চৈত্র, ১৪৩০ ১৯ মার্চ, ২০২৪ মঙ্গলবার

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক : আজ সোমবার, ১৪ ডিসেম্বর ২০২০। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? এ বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: কর্মক্ষেত্রে বদলির সম্ভাবনা আছে। বুদ্ধির জোরে শত্রুর মোকাবিলা করতে সক্ষম হবেন। কোনো কারণে আইনি পরামর্শ নিতে হতে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। বিলাসিতার জন্য ব্যবসায় ক্ষতি হতে পারে।

বৃষ: সন্তানদের সঙ্গে আজ খুব ধৈর্যের সঙ্গে আচরণ করুন। অতিরিক্ত উদারতা আজ আপনাকে বিপদে ফেলতে পারে। পুরনো বন্ধুর সঙ্গে হঠাৎ দেখা হতে পারে। আজ কর্মস্থানে আপনাকে প্রচুর ধৈর্যের পরীক্ষা দিতে হতে পারে।

মিথুন: নিজের ব্যবহারে সম্মানপ্রাপ্তি হতে পারে। আত্মীয়দের সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হতে পারে। সন্তানদের কারণে মন উচাটন থাকতে পারে। খুব নিকট কারোর শারীরিক অসুস্থতার খবর আসতে পারে। আজ সবার কাছে নিজের মেধা দেখানোর সুযোগ পাবেন।

কর্কট: প্রসাশনিক কোনো দায়িত্বে ব্যাঘাত আসতে পারে। গুরুত্বপূর্ণ কোনো কাজ থাকলে সকালের মধ্যে মিটিয়ে ফেলার চেষ্টা করুন। প্রতিবেশীর কাজের জন্য নিজের কাজে ব্যাঘাত আসতে পারে। নতুন কিছু বাড়িতে কেনার আলোচনা হতে পারে।

সিংহ: আজ চাকরিজীবীদের জন্য দিনটি খুব শুভ হতে পারে। অন্যের উপকার করতে গিয়ে নিজের ক্ষতি হতে পারে। শারীরিক অসুস্থতার জন্য ভ্রমণ বাতিল হতে পারে। আজ নিজেকে খুব নিঃসঙ্গ মনে হতে পারে। আজ সকালের দিকে কোনো প্রকার অর্থ ক্ষতি হতে পারে।

কন্যা: অংশীদারি ব্যবসায় লাভ বাড়তে পারে। বন্ধুর কোনো কাজের জন্য বিরক্তি আসতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। শরীরে কোনো রোগের চাপ বৃদ্ধি পেতে পারে। সন্তানের খারাপ কাজের জন্য মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসায় দিকে বিনিয়োগ বাড়াতে পারেন।

তুলা: ব্যবসায় কোনো বাধা পেতে পারেন। চাকরির স্থানে কোনো কাজে সাহসের পরিচয় দিতে হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে। বাড়তি কোনো ব্যবসা থেকে ভালো আয় আসতে পারে। বাবার জন্য বিপদ থেকে উদ্ধার হতে পারেন। কর্মচারী নিয়ে সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক: যে কোনো দিক দিয়ে অর্থ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক আনন্দে থাকতে পারেন। আত্মীয়ের সঙ্গে কোনো বিবাদের জন্য কর্ম নিয়ে চিন্তা হতে পারে। কোনো ভালো কাজে নিরাশ হয়ে ফিরে আসতে হবে। কর্মস্থানে কাজের নিপুণতার জন্য সুনাম পেতে পারেন।

ধনু: বাড়তি আয় করতে গিয়ে বিপদ বাড়তে পারে। শিল্পীদের জন্য ভালো সময় আসতে পারে। প্রেমের ব্যাপারে মনে অবসাদ বাড়তে পারে। ব্যবসায় লাভ বৃদ্ধি হতে পারে। বাড়িতে কোনো শুভকাজ হতে পারে। প্রিয়জনের ব্যবহার মনে আঘাত পেতে পারেন।

মকর: আজ কোনো কঠিন সমস্যার সমাধান হতে পারে। আপনার কোনো হাতের কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় চিন্তা থেকে মুক্তি পেতে পারেন। কোনো শত্রুর জন্য মনে ভয় বাড়তে পারে। আজ সারাদিন আনন্দের মধ্যে কাটতে পারে।

কুম্ভ: প্রিয়জনের কোনো খবর না পাওয়ার জন্য মন খারাপ থাকতে পারে। ব্যবসায় উন্নতির সম্ভাবনা আছে। বাড়ির কাছে কোথাও ভ্রমণ হতে পারে। জটিলতা কাটিয়ে কর্মস্থানে উন্নতি হতে পারে। বাড়তি কাজের চাপ বাড়তে পারে।

মীন: বন্ধুমহলে আলোচনার পাত্র হতে পারেন আজ। বুদ্ধির জোরে বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। প্রেমের অশান্তিতে বিচ্ছেদ ঘটতে পারে। চাকরির স্থানে কাজের চাপ বাড়তে পারে। ব্যবসায় নতুন সুযোগ আসতে পারে। বিবাহ নিয়ে অশান্তি হতে পারে।

বিষের বাঁশী/ডেস্ক/ব্রিজ

Categories: রাশিফল

Leave A Reply

Your email address will not be published.