শনিবার ৭ বৈশাখ, ১৪৩১ ২০ এপ্রিল, ২০২৪ শনিবার

বয়সে বড় মেয়েরাই নিকের বেশি পছন্দের

অনলাইন ডেস্ক:  প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের ইনস্টাগ্রাম ঘুরে এলে বোঝা যায়, এই দম্পতি কতটা উচ্ছ্বাস আর আনন্দে দিন কাটাচ্ছেন। যদিও প্রিয়াঙ্কা চোপড়া তাঁর স্বামী নিক জোনাসের চেয়ে বয়সে ১০ বছরের বড়। তাতে কি? দুজনের বোঝাপড়া আর জীবনযাপন ভারত ও মার্কিন মুলুকের আগ্রহের বিষয়।

বয়সে বড় নারীর সঙ্গে প্রেম বা তাঁকে বিয়ে করা কোনো ব্যতিক্রম ব্যাপার নয়। প্রায়ই দেখা যায় এমনটি। তবে মার্কিন সংগীতশিল্পী নিক জোনাসের ব্যাপারটা একটু ভিন্ন। তাঁর প্রেমের খতিয়ান দেখে বোঝা যায়, এর আগে যাঁদের সঙ্গেই প্রেম করেছেন নিক, তাঁদের বেশির ভাগেরই বয়স নিকের থেকে বেশি।

নিক জোনাসের প্রথম প্রেমিকা ছিলেন মাইলি সাইরাস। মাইলির সঙ্গে প্রেম ভাঙলে তিনি জড়িয়ে যান সেলেনা গোমেজের সঙ্গে। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি প্রেমে পড়েন অস্ট্রেলিয়ান গায়িকা ডেল্টা গুডরেমের সঙ্গে। ডেল্টা ও নিকের বয়সের ব্যবধান ছিল ৮ বছর। ২০১২ সালে তাঁদের সম্পর্ক ভেঙে যায়।

ইংলিশ–আমেরিকান অভিনেত্রী লিলি কোলিনসের সঙ্গেও প্রেম ছিল নিক জোনাসের। অনেক দিন ভক্তদের আলোচনার বিষয় ছিলেন নিক ও লিলি। কিন্তু গণমাধ্যমে খুব একটা মুখ খোলেননি তাঁরা। লিলির বয়স তখন ছিল ২৯ আর নিকের ২৬।

অভিনেত্রী কেট হাডসনের সঙ্গে নিকের সম্পর্ক নিয়ে কম আলোচনা হয়নি। নিকের থেকে ১৪ বছরের বড় কেট। তবে তাঁদের প্রেমের সম্পর্ক ছিল বেশ পরিচ্ছন্ন। দুজনকে একসঙ্গে বিভিন্ন পার্টি ও রেস্তোরাঁয় দেখা গেছে। এমনকি কেটের মা নাকি স্বীকারও করেছিলেন এই সম্পর্কের কথা।

ব্রিটিশ গায়িকা রিটা ওরাও ছিলেন নিক জোনাসের প্রেমিকার তালিকায়। কিন্তু রিটা ও নিক কেউই এ বিষয়ে কথা বলেননি। শোনা যায়, ‘হোয়াট ডু আই মিন টু ইউ’ শিরোনামে নিক জোনাস একটি গান লিখেছিলেন। আর সেটি উৎসর্গ করা হয়েছিল রিটা ওরাকে। দুজনের বয়সের ফারাক কিন্তু মাত্র দুই বছরের। অর্থাৎ রিটা ওরা নিকের দুই বছরের বড়।

বিষের বাঁশি / ডেস্ক/ ব্রিজ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.