রবিবার ২২ ফাল্গুন, ১৪২৭ ৭ মার্চ, ২০২১ রবিবার

আজকের রাশিফল

অনলাইন ডেস্ক:  আজ ০২ ডিসেম্বর ২০২০, বুধবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কী বলছে জ্যোতিষশাস্ত্র? চলুন জেনে নেয়া যাক 

মেষ: ব্যবসায় খরচের জন্য চাপ বাড়তে পারে। ঋণ থেকে মুক্তির সুযোগ মিলতে পারে। উচ্চপদস্থ ব্যক্তির সাহায্যে উন্নতি লাভ হতে পারে। মহিলাদের থেকে সাহায্য মিলতে পারে। পেটের সমস্যা বাড়তে পারে। স্ত্রীর আবদার পূরণ করতে পারবেন আজ।

বৃষ: প্রতিবেশীর জন্য অশান্তির আশঙ্কা আছে। অনেক দিনের আশা পূর্ণ হতে পারে। প্রেমে বাইরের লোকের সঙ্গে বিবাদের আশঙ্কা আছে। কর্মস্থানে উৎকণ্ঠা বাড়তে পারে। বাড়ির কাছাকাছি ভ্রমণ হতে পারে। বাজে চিন্তার জন্য মানসিক কষ্ট হতে পারে। বন্ধুর দ্বারা ক্ষতির সম্ভাবনা রয়েছে।

মিথুন: কর্মস্থানে সমস্যা বাড়তে পারে। অকারণে তর্কে জড়াতে পারেন আজ। স্ত্রীর জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা আছে। আত্মীয়ের সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ বাধতে পারে। সামাজিক সুনাম আসতে পারে। বাড়তি খরচের জন্য চিন্তা হতে পারে।

কর্কট: প্রেমের প্রতি ঘৃণা আসতে পারে। যারা বিদেশে থাকেন তাদের জন্য ভাল সুযোগ আসতে পারে। পাওনা আদায় নিয়ে অশান্তি বাড়তে পারে। স্ত্রীর সঙ্গে বিবাদের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে চাপ বাড়তে পারে। বাড়িতে অতিথি আসার সম্ভাবনা আছে।

সিংহ: সন্তানের জন্য খরচ বাড়তে পারে। একাধিক পথে আয় করতে গিয়ে বিপদ আসতে পারে। কাজের ব্যাপারে উদ্বেগ দেখা দিতে পারে। খেলাধুলার জন্য উপহার পেতে পারেন। অহেতুক ক্রোধ বাড়তে পারে।

কন্যা: কুটিল মনোভাবের জন্য অশান্তি বাড়তে পারে। ব্যবসায় ভাল সুযোগ আসতে পারে। চালাকির দ্বারা বিপদ থেকে উদ্ধার পেতে পারেন। প্রেমের জন্য আনন্দ বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বাড়তে পারে। সন্তানের জন্য মানসিক চিন্তা হতে পারে।

তুলা: পুরনো শত্রুরা নতুন করে আপনার ক্ষতি করতে পারে। সংসারে একটু অভাবের সম্ভাবনা আছে। জলপথে ভ্রমণের সুযোগ আসতে পারে। ন্যায্য পাওনা আদায় করতে গিয়ে অশান্তি হতে পারে। খুব বড় চাকরির খোঁজ আসতে পারে।

বৃশ্চিক: শারীরিক ভাবে দুর্বল থাকতে পারেন আজ। ব্যবসায় কোন কারণে একটু বাজে খরচ হতে পারে। পায়ের নীচে আঘাত পেতে পারেন। সংসারে কোন দায়িত্ব থাকলে তাড়াতাড়ি সেরে ফেলার চেষ্টা করুন। আজ নিয়মিত কাজে বাধা আসতে পারে।

ধনু: স্বামী-স্ত্রী বিবাদের জন্য মানসিক চাপ বাড়তে পারে। ব্যবসার ব্যাপারে সচেতনতা বাড়তে পারে। গঠনমূলক কাজের চিন্তা ও নতুন পরিকল্পনা সফল হতে পারে। আজ স্ত্রী এমন কিছু কাজ করবেন যা দেখে আপনাকে হতভম্ব হতে হবে।

মকর: স্ত্রীর উৎসাহে ব্যবসায় নতুন উন্নতির আশার সম্ভাবনা আছে। প্রেমে জটিলতার সৃষ্টি হতে পারে। আজ নিজের কারও জন্য মানসিক পীড়া হতে পারে। বেশি কথা বলার ফলে ক্ষতি হতে পারে। বাড়তি উপার্জন হওয়ার সম্ভাবনা আছে।

কুম্ভ: অতিরিক্ত পরিশ্রমের ফলে শারীরিক দুর্বলতা আসতে পারে। আজ কোন কারণে মনে খুব ভয় কাজ করবে। পরিবারের সঙ্গে কোথাও বেড়াতে যাওয়ার আলোচনা বন্ধ হতে পারে। চিকিৎসার ব্যাপারে খরচ বাড়তে পারে।

মীন: আজ ব্যবসা ভাল চললেও সঞ্চয় ভাগ্য খুব একটা ভাল হবে না। আপনার আলোচনায় মানুষ সন্তুষ্ট হবেন। শত্রু পক্ষের সঙ্গে আপস করে নিজের কাজ উদ্ধার করতে হতে পারে। প্রয়োজনীয় বিষয়ে তাড়াতাড়ি এগিয়ে যেতে পারেন।

বিষের বাঁশি / ডেস্ক/ ব্রিজ

Categories: রাশিফল

Leave A Reply

Your email address will not be published.