শুক্রবার ৩ বৈশাখ, ১৪২৮ ১৬ এপ্রিল, ২০২১ শুক্রবার

আজ শুরু এইচপি অনুশীলন

অনলাইন ডেস্ক:-আজ মঙ্গলবার থেকে সদ্য নিয়োগপ্রাপ্ত কোচ টবি র‌্যাডফোর্ডের তত্ত্বাবধানে এক বিশেষ প্রশিক্ষণের জন্য মাঠে ফিরেছেন হাই পারফরম্যান্স (এইচপি) ইউনিটের ক্রিকেটাররা। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ক্যাম্পটি হবে। পুনরায় ক্রিকেট মাঠে ফেরার আগে এইচপি ইউনিটের ২৬ জন ক্রিকেটারের আজ কোভিড-নাইনটিন পরীক্ষা করা হয়েছে। আজ রিপোর্ট পাওয়া যাবে এবং যদি কেউ পজিটিভ হয়, তবে তাকে আইসোলেশনে থাকতে হবে।

প্রথমবারের মতো আজ আনুষ্ঠিকভাবে এইচপি দলের দায়িত্ব নিবেন র‌্যাডফোর্ড। গত ৭ অক্টোবর যখন এইচপি দল ট্রেনিং শুরু করেছিলো তখন দেশে ছিলেন না তিনি।

এইচপি ইউনিটের ম্যানেজার জামাল বাবু ক্যাম্পটি ১২ নভেম্বর পর্যন্ত চলবে বলে নিশ্চিত করেছেন। বিসিবি প্রেসিডেন্টস কাপে এইচপি ইউনিটের ১৫ জন ক্রিকেটার অংশ নিয়েছিলেন।

জামাল বাবু জানান, জাতীয় দলের খেলোয়াড়রা ছুটি পেলেও বিসিবি প্রেসিডেন্টস কাপে অংশ নেয়া এইচপি খেলোয়াড়রা ছুটিতে যাচ্ছেন না। মঙ্গলবার থেকে ক্যাম্প শুরু হচ্ছে। দু’সপ্তাহ ধরে ক্যাম্প চলবে। ক্যাম্পটি শুরু হয়ে ১২ নভেম্বর পর্যন্ত চলবে।

এইচপি স্কোয়াড :

ব্যাটসম্যান : তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, নাইম শেখ, শাহাদাত হোসেন, মাহমুদুল হাসান, আফিফ হোসেন ধ্রুব ও তৌহিদ হৃদয়।

স্পিনার : মিনহাজুল আবেদিন আফ্রিদি, আমিনুল ইসলাম বিপ্লব, রাকিবুল হাসান, হাসান মুরাদ, তানভির ইসলাম, রিশাদ হোসেন ও শেখ মেহেদি হাসান।

পেসার : শরিফুল ইসলাম, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম মুগ্ধ, মৃত্যুঞ্জয় চৌধুরী নিপুন, শাহিন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, অভিষেক দাস ও রেজাউর রহমান রাজা।

উইকেটরক্ষক : মাহিদুল ইসলাম ভুইয়া অংকন ও আকবর আলী।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/আয়েশা

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.