মঙ্গলবার ১৭ ফাল্গুন, ১৪২৭ ২ মার্চ, ২০২১ মঙ্গলবার

কিশোরগঞ্জে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করলেন প্রবাসী স্বামী

অনলাইন ডেস্ক: পাকুন্দিয়া উপজেলায় পারিবারিক কলহের জের ধরে ঘুমন্ত অবস্থায় স্ত্রীকে কুপিয়ে হত্যা করেছেন আবু বকর নামে এক প্রবাসী স্বামী।

মঙ্গলবার ভোররাতে উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের দগদগা গ্রামে এ ঘটনা ঘটে। দেশে ফেরার তিনদিনের মাথায় এ ঘটনা ঘটিয়েছেন প্রবাসী। নিহত মাহফুজা আক্তার (৩৫) ময়মনসিংহের সোহরাব উদ্দিনের মেয়ে।

পুলিশ জানায়, ১২ বছর আগে পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের দগদগা গ্রামের আবু বকরের সঙ্গে বিয়ে হয় মাহফুজা আক্তারের। ছয় বছর আগে স্বামী আবু বকর বিদেশ চলে গেলে দুই সন্তান নিয়ে বাবার বাড়িতে থাকতেন মাহফুজা। গত ১৭ জুলাই আবু বকর দেশে ফেরেন। সোমবার (২০ জুলাই) বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে আসেন মাহফুজা। রাতে পারিবারিক বিষয় নিয়ে স্বামীর সঙ্গে ঝগড়া হয় তার। এ ঘটনার জেরে মঙ্গলবার ভোররাতে ঘুমন্ত অবস্থায় মাহফুজাকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যান আবু বকর।

পাকুন্দিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুর রহমান বলেন, মঙ্গলবার ভোররাতে ঘুমন্ত স্ত্রীকে কুপিয়ে হত্যা করে পালিয়ে গেছেন স্বামী আবু বকর। তাকে গ্রেফতারে অভিযান চালাচ্ছে পুলিশ। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

বিষেরবাশিঁ.কম/ সংবাদদাতা /নিরাক

Categories: প্রবাস,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.