বৃহস্পতিবার ৫ বৈশাখ, ১৪৩১ ১৮ এপ্রিল, ২০২৪ বৃহস্পতিবার

ঘোষণা ছাড়া শ্রমিকদের ধর্মঘটে বিপাকে দূরপাল্লার যাত্রীসহ সাধারণ মানুষ

অনলাইন ডেস্ক: নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে পরিবহন শ্রমিকদের ধর্মঘট চলছে। নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় আজ বুধবার (২০ নভেম্বর) সকাল সোয়া ৬টা থেকে একদল পরিবহন শ্রমিক সড়কে অবস্থান নেয়।
পরে তারা ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ডে চলাচলরত সকল গাড়ি আটকে দেয়। সেই সঙ্গে গাড়িগুলো থেকে সকল যাত্রী ও চালকদের নামিয়ে গাড়ির চাবি নিয়ে নেয় তারা। এরপর তারা মহাসড়কের দুই পাশে গাড়িগুলোকে এলোমেলো করে রেখে রাস্তা অবরোধ করে রাখে। সকাল থেকে শুরু হওয়া এই শ্রমিকদের এ ধর্মঘট এখনও চলছে।
এদিকে ঘটনাস্থলে উপস্থিত হয়েছেন নারায়ণগঞ্জ ট্রাফিক বিভাগের সিনিয়র এএসপি সালেহউদ্দিন আহমেদ। শ্রমিকদের ধর্মঘটের বিষয়টি নিশ্চিত করে সাইনবোর্ড এলাকায় কর্তব্যরত ট্রাফিক পরিদর্শক মো. জিয়াউল করিম বলেন, বুধবার সকাল সোয়া ৬টা থেকে কিছু শ্রমিক রাস্তায় এসে অবস্থান নেয় এবং সড়ক অবরোধ করে মহাসড়কের উভয়পাশ বন্ধ করে দেয়।
শ্রমিকদের সঙ্গে কথা বলে পুলিশের এই কর্মকর্তা বলেন, নতুন সড়ক পরিবহন আইন বাতিলের দাবিতে শ্রমিকরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রেখেছে। পূর্ব ঘোষণা ছাড়াই শ্রমিকদের ধর্মঘট ও সড়ক অবরোধের কারণে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সাইনবোর্ড এলাকার উভয় পাশে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়েছে। এতে করে ভোগান্তিতে পড়েছে দূরপাল্লার যাত্রীসহ বিভিন্ন কর্মস্থানে যাতায়াতরত সাধারণ মানুষ। বিষেরবাঁশি.কম/ডেস্ক/মৌ দাস

Categories: নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.