শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

অবশেষে লন্ডন গেলেন ইলিয়াস অালীর স্ত্রী

  • অনলাইন ডেস্ক

আদালতের রায়ের পর অবশেষে ছেলের সমাবর্তন অনুষ্ঠানে যোগ দিতে লন্ডন গেলেন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নিখোঁজ এম ইলিয়াস অালীর স্ত্রী তাহসিনা রুশদির লুনা।

বুধবার সকালে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে ছোট ছেলে ও মেয়েকে নিয়ে তিনি লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ছাড়েন।

তবে বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান ইলিয়াস অালীর স্ত্রীর বরাত দিয়ে জানান, আজ সকাল ১০টার ফ্লাইটে লন্ডন যেতে চাইলে প্রথমে তাকে বাধা দেয় ইমিগ্রেশন পুলিশ। পরে তাকে যেতে দেয়া হয়।

যুক্তরাজ্যে যেতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ‘বাধা’ পাওয়ার পর রোববার হাই কোর্টে রিট করেন লুনা। এর পরিপ্রেক্ষিতে বিচারপতি তারিক উল হাকিম ও বিচারপতি এম ফারুকের হাইকোর্ট বেঞ্চ তাকে বিদেশে যেতে বাঁধা না দেওয়ার নির্দেশ দেন।

ইলিয়াস আলী ও লুনা দম্পতির তিন সন্তানের মধ্যে বড় ছেলে আবরার ইলিয়াস যুক্তরাজ্যের বিস্টলে ইউনির্ভাসিটি অব ওয়েস্ট ইংল্যান্ডে এলএলবিতে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেছে। ছোট ছেলে লাবিব সারার যুক্তরাজ্যের কভেন্ট্রি ইউনির্ভাসিটিতে অ্যাকাউন্টিং অ্যান্ড ফাইন্যান্সের দ্বিতীয় বর্ষের স্টুডেন্ট।

আর ইলিয়াস আলী নিখোঁজের সময় ক্লাস থ্রিতে পড়ুয়া একমাত্র মেয়ে এখন অষ্টম শ্রেণির ছাত্রী।

বি.বা/ডেস্ক/ক্যানি

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.