শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

একসঙ্গে থাকছেন হাবিব-তিশা: রেহান

বিষেরবাঁশী ডেস্ক: সংগীতশিল্পী হাবিব ওয়াহিদকে নিয়ে জমে উঠেছে তার সাবেক স্ত্রী রেহান চৌধুরী ও মডেল তানজিন তিশার ভার্চুয়াল যুদ্ধ। যুদ্ধের জয়-পরাজয়ের আগেই ময়দানে হাজির হাবিব। ফেইসবুক স্ট্যাটাসে অভিযোগের আঙুল তুললেন সাবেক স্ত্রীর দিকেই। অন্যদিকে রেহানের আঙুল, তাদের দু’জনের দিকেই। তার দাবি, একসঙ্গে থাকছেন হাবিব-তিশা।সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ ও মডেল তানজিন তিশার প্রেমকাহিনি মিডিয়াপাড়া ছাপিয়ে ছড়িয়ে পড়েছে সাধারণের মুখে মুখে। চটকদার সব গল্পে ভরপুর তাদের প্রেমপর্ব। এবার গ্লিটজের কাছে এলো আরেক চমকপ্রদ তথ্য। ‘একসঙ্গে থাকছেন তারা’- এমনটাই দাবি করেছেন হাবিবের সাবেক স্ত্রী রেহান।

তার ভাষ্য মতে, ‘‘দশমাস ধরে একসঙ্গে থাকছেন তারা। অস্থায়ী সংসার পেতেছেন গ্রীনরোডে হাবিবের স্টুডিওতে। সেখানেই নিয়মিত যাতায়াত আছে তিশার।”

রেহান

বিষয়টি নাকি তিনি ঘুণাক্ষরেও টের পেতেন না। একদিন স্টুডিওতে গিয়ে রেহানের চোখ তো চড়কগাছ! বললেন, “স্টুডিওতে ওদেরকে একসঙ্গে দেখে নিজেই লজ্জা পেয়েছিলাম। আর কিছু বলতে চাই না বিষয়টা নিয়ে।”

রেহান রেহান বিষয়টি নিয়ে অনুসন্ধান করতে গিয়ে বেরিয়ে এসেছে প্রমাণসহ কিছু স্ক্রিনশট। হাবিরে স্ত্রী রেহানের সঙ্গে প্রেমিকা তিশার কথোপকথনে সত্যতা পাওয়া গেছে এই অভিযোগের। রেহানকে তিশা মেসেজে জানিয়েছেন, ‘রেহান, আশা করি একটা কথা তুমি জানো। এখনো আমরা একসঙ্গে আছি এবং একসঙ্গে থাকছি’।
আরেকটি মেসেজে তিশা জানিয়েছেন, ‘আলীমের (হাবিবের ছেলে) কারণে তুমি বেঁচে গেছো। তোমার প্রতি সহানুভূতি শুধুমাত্র আলীমের জন্য মনে রেখো। অনেক ট্রাই করতেছো আমার ক্যারিয়ার ও আমাদের সম্পর্কটা নষ্ট করার জন্য। রেহান, আমার সঙ্গে ব্রেকআপ হলেও ও তোমার কাছে যাবে না।’

তিশার আরেকটি মেসেজের ভাষা এরকম, ‘শুধুমাত্র শারীরিকভাবে নয় ১৩ সেপ্টেম্বর থেকে হাবি (হাবিব) মানসিক ও শারীরিকভাবে আমার সাথে আছে।’ এছাড়া হাবিবের সঙ্গে একটি অন্তরঙ্গ ছবি প্রকাশ করেন তিশা। সেখানে ক্যাপশন ছিলো, ‘সে আর আমি!’

রেহান জানালেন, “তিশার কারণেই আমার সাজানো সংসারটা ভেঙে গেছে। আমি হাবিবের স্ত্রী থাকা অবস্থায় ‘বেপরোয়া মন’ মিউজিক ভিডিওর শুটিংয়ে দু’জনের মধ্যে প্রেম শুরু হয়। বিষয়টি আমাকে জানিয়েছিলো, পিয়া বিপাশা। আর বিষয়টি নিয়ে হাবিবের সঙ্গে কথা বললে সে আমার কথা আমলে নেয়নি। উল্টো তিশাকে নিয়ে হানিমুনে বেড়িয়েছে। সিলেট, কক্সবাজারে হোটেলে থেকেছে। আর কিছুদিন পরপরই নেপাল, ভারতে ঘুরে বেড়িয়েছে।”
এই বিষয়ে তানজিন তিশার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি গ্লিটজকে জানালেন, “আমাদের মধ্যে সম্পর্ক আছে কীনা, ‘একসঙ্গে থাকছি কীনা এগুলো নিয়ে আপাতত কিছু বলতে চাই না। বলার সময় হলে অবশ্যই বলবো।”

বিষয়টি নিয়ে হাবিব তার ফেইসবুক স্ট্যাটাসে জানিয়েছেন, “তানজিন তিশার সাথে আমার কী সম্পর্ক সেটা একান্তই আমার ব্যক্তিগত বিষয়।” বিভিন্ন গণমাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিশা নিজেকে অবিবাহিত বলে দাবি করে আসছেন।

২০১১ সালের দিকে চট্টগ্রামের তরুণী রেহানকে বিয়ে করেন হাবিব। চলতি বছরের ১৯ জানুয়ারিতে দু’জনের বিচ্ছেদ হয়। রেহান তাদের পুত্র আলীমকে নিয়ে ঢাকাতেই বসবাস করছেন।

রেহান হাবিবের দ্বিতীয় স্ত্রী ছিলেন। এর আগে ২০০৩ সালে প্রথম স্ত্রীর সঙ্গেও বিচ্ছেদ হয় হাবিবের।

ছবি: হাবিব ও রেহানের ফেইসবুক থেকে নেয়া।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.