শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

বিয়ের পিঁড়িতে উপস্থাপিকা ফারজানা-সারওয়ার্দী

অনলাইন ডেস্ক: দুই পরিবারের সম্মতিতে বিয়ে পিঁড়িতে বসলেন টেলিভিশন উপস্থাপিকা ফারজানা ব্রাউনিয়া ও লে. জেনারেল (অব.) চৌধুরী হাসান সারওয়ার্দী। শনিবার সন্ধ্যায় রাজধানীর একটি কনভেনশন সেন্টারে বিয়ে নিবন্ধন করা হয়।

চৌধুরী হাসান সারওয়ার্দী গণমাধ্যমকে বলেন, আমরা আশা করছি দু’জনের পাশাপাশি দুই পরিবারও সুখী হবে। তিনি জানান, আগের স্ত্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। দীর্ঘ সময় তারা আলাদা থাকছিলেন। তার এক ছেলে ও এক মেয়ে তাদের মায়ের সঙ্গে বিদেশে থাকেন।

উল্লেখ্য, সাভারে রানা প্লাজা ধসের পর নবম পদাতিক ডিভিশনের জিওসি হিসেবে উদ্ধার কাজের নেতৃত্ব দিয়ে আলোচনায় আসেন চৌধুরী হাসান সারওয়ার্দী। এরপর ২৬ মার্চ ‘লাখো কণ্ঠে সোনার বাংলা’ আয়োজনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি। এরপর তিনি আর্টডকের জিওসি ও ন্যাশনাল ডিফেন্স কলেজের কমান্ড্যান্ট হন।

সেখান থেকে এ বছরের ১ জুন অবসরে যান। এর আগে তিনি আনসার ও ভিডিপি এবং এসএসএফের মহাপরিচালক এবং সেনা গোয়েন্দা বিভাগের পরিচালকসহ গুরুত্বপূর্ণ পদে কর্মরত ছিলেন। এখন দুটি ব্যবসাপ্রতিষ্ঠানের পরামর্শক হিসেবে কাজ করছেন।

ব্রাউনিয়া গণমাধ্যমকে বলেন, দুই পরিবারের সম্মতিতে এই বিয়ের অনুষ্ঠান হবে। এরই মধ্যে বিয়ে ও গায়ে হলুদের কার্ড আত্মীয়-স্বজন ও বন্ধু-বান্ধবদের কাছে পৌঁছেছে। ‘আমাদের মধ্যে কাজের সূত্রে পরিচয় হয়।

২০১৫ সালে মিরপুরে ন্যাশনাল ডিফেন্স কলেজে (এনডিসি) দুই সপ্তাহব্যাপী ক্যাপস্টোন কোর্স করার সময় সারওয়ার্দীর সঙ্গে পরিচয়। এরপর কাজ করতে গিয়ে সম্পর্ক তৈরি হয়। পরে দুই পরিবারের মত নিয়ে গত ৬ নভেম্বর আকদ হয়।
আগামী ২৬ নভেম্বর বিবাহোত্তর সংবর্ধনা হবে বলে জানান তিনি। এর মধ্যে গত ২০ নভেম্বর তারা সাভার গলফ ক্লাবে যান বিয়ের ফটোসেশনে অংশ নিতে।

এছাড়া ২০০০ সালে বাংলাদেশ টেলিভিশনে সংবাদ পাঠিকা হিসেবে ব্রাউনিয়ার শোবিজ যাত্রা শুরু করেন। ফারজানা ব্রাউনিয়া নামটি দেশজুড়ে আলোচনায় আসে ২০০৪ সালে দুবাইয়ে অনুষ্ঠিত ‘লাক্স চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় ভিন্নধর্মী উপস্থাপনার পর।

এছাড়াও তার উপস্থাপনায় জনপ্রিয় অনুষ্ঠানগুলোর মধ্যে রয়েছে গেম শো লেটস মুভ, রাজনীতিভিক্তিক শো হাঁড়ি কড়াই রান্নার লড়াই, চ্যানেল আই সেরা কণ্ঠ অন্যতম।

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: মিডিয়া

Leave A Reply

Your email address will not be published.