শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

দেশের মানুষের দিন বদলাচ্ছে : প্রধানমন্ত্রী

বিশেরবাঁশী ডেস্ক: জনগণ ভোট দিলে ফের ক্ষমতায় আসবে আওয়ামী লীগ, না হলে নয়। বললেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার বিকেলে রাজধানীর সেনাকুঞ্জে সশস্ত্র বাহিনী দিবসে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধানমন্ত্রী এসব কথা বলেন। প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকারের আমলে দেশের মানুষের দিন বদলাচ্ছে। তিনি বলেন, নৌপথ আকাশপথ সড়কের অভূতপূর্ব উন্নয়ন করেছে সরকার। তিনি আরও বলেন, ৬৮ বছর পরে থাকা ল্যান্ড বাউন্ডারি সমস্যা সমাধান করা হয়েছে।

শেখ হাসিনা বলেন, বাংলাদেশ একটি স্বাধীন দেশ, এই স্বাধীনতা কখনই ব্যর্থ হতে পারে না। আমরা দেশের প্রত্যেকটি ঘরে স্বাধীনতার এই সুফলকে পৌঁছে দিতে চাই এবং এই দেশের আর কোনও মানুষ দরিদ্র থাকবে না, অনাহারে কষ্ট পাবে না। প্রধানমন্ত্রী বলেন, সারাবিশ্ব উন্নয়নের রোল মডেল হিসেবে বাংলাদেশকে স্বীকৃতি দিয়েছে। সরকার গত ১০ বছরে দারিদ্র্যের হার ৪০ শতাংশ থেকে কমিয়ে ২১ শতাংশে নামিয়ে এনেছে।

তিনি বলেন, বাংলাদেশকে আর কেউ দাবিয়ে রাখতে পারবে না, বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, এগিয়ে যাবে। অনেক বিপত্তি পেরিয়ে আমরা উন্নয়নের যাত্রা শুরু করেছিলাম, ইনশাল্লাহ আর কেউ এই যাত্রা থামাতে পারবে না। প্রধানমন্ত্রী আরও বলেন, আমরা কতটুকু বদল আনতে পেরেছি তা এখন আপনারা বিবেচনা করবেন। কিন্তু আমার দাবি হলো যে, আমরা অবশ্যই দিন বদল করতে পেরেছি।

বিশেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/ইলিয়াছ

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.