শুক্রবার ৬ আশ্বিন, ১৪২৫ ২১ সেপ্টেম্বর, ২০১৮ শুক্রবার

বিমানে বসেও বৃষ্টিতে ভিজলেন যাত্রীরা, কারণ সিলিং ফুটো

বিষেরবাঁশী ডেস্ক: টিন বা খড়ের চাল দিয়ে বর্ষায় টুপটাপ পানি পড়ে-এটা গ্রামীণ পরিবেশে প্রায় দেখা যায়। আবার নগরজীবনে বাস কিংবা রিকশায় চলাচলকারীরাও এই চাল-ফোঁড়া বৃষ্টির দুর্ভোগে পড়েন। তবে বিমানের ছাদ ফুড়ে টপটপ করে পানি পড়ে, এমন গল্প বোধহয় আগে শুনেন নি। প্রথমবারের মতো এমন কাণ্ড ঘটেছে যুক্তরাষ্ট্রের আটলান্টা থেকে ফ্লোরিডার আকাশে ওড়া একটি বিমানে।

যাত্রীর নাম টম ম্যাককালাহ, বরাবরের মতো বসলেন নিজের আসনে। বসতে না বসতেই শুরু হলো বিপত্তি। বিমানটির সিলিং ফুটো হয়ে টপটপ করে পানি পড়তে শুরু করল তার গায়ে। হাতে থাকা ম্যাগাজিন মাথার ওপরে ধরে রেখে কোন রকমে পানি থেকে বাঁচার চেষ্টা করলেন। শেষ রক্ষা হয়নি। পুরো যাত্রায় টপটপ করে পড়া পানি তার পুরো শরীর ভিজে যায়। একই পরিণতি হয় বিমানের অন্য আরো কয়েকজনের।

গত শুক্রবার ডেলটা এয়ারলাইন্সের একটি ফ্লাইটে এমন কাণ্ড ঘটেছে। একটি ভিডিও ভুক্তভোগী যাত্রী ম্যাককালাহর ছেলে টুইটারে প্রকাশ করেছেন। তবে এ ঘটনার জন্য ম্যাককালাহ কোন অভিযোগ করেননি, বেশ আনন্দের সঙ্গে উপভোগ করেছেন।

বিমানের ফুটো ছাদ দিয়ে টপ টপ করে পানি পড়ার পরও টমসহ কয়েকজন যাত্রীকে তাদের সিটে বসে থাকতে বাধ্য করা হয়। বিমান ছাড়ার আগপর্যন্ত কর্তৃপক্ষ এ ব্যাপারে কোনো পদক্ষেপ নেয়নি। তবে বিমান ছাড়ার পর টিস্যু পেপার দিয়ে পানি আটকানোর চেষ্টা করা হয়। গন্তব্যে পৌঁছাতে পৌঁছাতেই ভিজে যান বেশ কয়েকজন যাত্রী।

১ হাজার ৮০০ ডলার দিয়ে টিকেট কেটেছিলেন ম্যাককালাহ। ঘটনার পর অবশ্য বিমান কর্তৃপক্ষ মাশুল হিসেবে তাকে ১০০ ডলার দিয়েছে। খবর এনডিটিভি।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.