মঙ্গলবার ৪ পৌষ, ১৪২৫ ১৮ ডিসেম্বর, ২০১৮ মঙ্গলবার

নেইমার বার্সায় ফিরবে, তবে দুই শর্তে

অনলাইন ডেস্ক: ফুটবল বিশ্বের বহুল আলোচিত দলবদলের সাত মাস না যেতেই আবারও বার্সেলোনায় ফিরতে চান নেইমার। তবে এক্ষেত্রে দিয়েছেন দুটি শর্ত দিয়েছেন ব্রাজিলয়িান তারকা। শর্ত দুটি মানলেই কেবল বার্সেলোনায় আসবেন নেইমার। আর নেইমারের এই দু’টি শর্তেই অঙ্গাঅঙ্গিভাবেই জড়িত লিওনেল মেসি।

এ ব্যাপারে স্প্যানিশ স্পোর্টস ম্যাগাজিন ‘ডন ব্যালন’ জানিয়েছে, নেইমার প্রথমত মেসির সমান পারিশ্রমিক চান। বর্তমানে মেসির বার্ষিক বেতন নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা না এলেও স্প্যানিশ সংবাদমাধ্যমে সবমিলিয়ে বছরে ৪৩ মিলিয়ন ইউরোর কথা বলা হয়। বাংলাদেশি মুদ্রায় যা ৪৩৯ কোটি ২৫ লাখের বেশি।

আর দ্বিতীয়ত শর্তটি হলো, বার্সায় তার যোগদানের ব্যাপারে মেসির সরাসরি হস্তক্ষেপ চান নেইমার। তাকে আবার সই করাতে কাতালান ক্লাবটিকে মেসি প্রকাশ্যে অনুরোধ করুক এমনটাই চাওয়া ব্রাজিলিয়ান সুপারস্টারের। প্রসঙ্গত, অতীতে এমন কিছুই চেলসির সেস ফ্যাব্রিগাসের জন্য করেছিলেন মেসি।

যদিও কিছুদিন আগেই নেইমারকে বার্সেলোনায় আসতে না করে দিয়েছেন লিওনেল মেসি। ইংলিশ গণমাধ্যম স্টারের প্রতিবেদনে বলা হয়, মেসি তার সাবেক সতীর্থকে ক্ষুদে বার্তায় জানিয়েছেন, এই মুহূর্তে বার্সায় তোমাকে আর দরকার নেই।

 

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.