বুধবার ৩০ কার্তিক, ১৪২৫ ১৪ নভেম্বর, ২০১৮ বুধবার

সাফা কবিরের ‘তনিমা’

বিষেরবাঁশী ডেস্ক: পুরোনো কোনো একটি কাহিনিকে কেন্দ্র করে শফিক বেশ কিছু মানুষকে খুঁজে বেড়াচ্ছে। কিন্তু কাদের খুঁজছে, কেন খুঁজছে সেই কারণ তার নিজেরও জানা নেই। কিন্তু মানুষগুলোকে তার যেকোনো উপায়ে খুঁজে বের করতে হবে। আর ওদের খুঁজতে গিয়ে বারবারই ঝামেলার শিকার হচ্ছে শফিক। এমনই এক গল্পে পহেলা বৈশাখকে সামনে রেখে নির্মিত হয়েছে একক নাটক ‘তনিমা’।

তরুণ নির্মাতা মাবরুর রশিদ বান্নাহর রচনা ও পরিচালনায় নাটকটিতে অভিনয় করেছেন এ প্রজন্মের অভিনেত্রী সাফা কবির। তার বিপরীতে রয়েছেন জনপ্রিয় অভিনেতা অপূর্ব।

নাটকটি নিয়ে নির্মাতা জানান, কিছু কাজের মধ্যে অন্যরকম একটি ভালোলাগা তৈরি হয়ে যায়। তেমন একটি কাজের শুটিং শেষ করলাম। এই নাটকে রোমান্স থাকলেও নাটকটি রোমান্টিক গল্প নয়। বহু দিন পর কারো অভিনয় আমাকে খুব বেশি অবাক করেছে। তবে গল্পটা দর্শকদের জন্য সারপ্রাইজ হিসেবে থাক।

সাফা কবির বলেন, নাটকটিতে আমার চরিত্রের নাম তনিমা। আমার চরিত্রের নামেই এই নাটকটির নামকরণ হয়েছে। অপূর্ব ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ। তবে প্রথম কাজের অভিজ্ঞতা থেকে বলতে পারি দর্শকরা ভালো একটি কাজ পাবেন। এর মধ্যেই শেষ হয়েছে নাটকটির দৃশ্য ধারণের কাজ। আসছে পহেলা বৈশাখে নাটকটি একটি ইউটিউব চ্যানেলে প্রকাশ করা হবে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.