রবিবার ৮ আশ্বিন, ১৪২৫ ২৩ সেপ্টেম্বর, ২০১৮ রবিবার

লড়াই করেও জিততে পারেনি চতুরঙ্গ

বিষেরবাঁশী ডেস্ক: বাগে পেয়েও চতুরঙ্গ ক্রীড়া চক্র হারাতে পারলো না ইসদাইর সূর্যোদয়কে। শামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে গতকাল বিকেএমইএ ১ম বিভাগ ক্রিকেট লীগ এর প্রথম রাউন্ডের শেষ ম্যাচে মুখোমুখি হয়েছিল দু’সম শক্তির দল। ময়দানি লড়াইয়ে ইসদাইর সূর্যোদয় সংঘ ৪ রানে জয় পেয়েছে। লো-স্কোরিং ম্যাচে যা হয় তার পুরোটাই ঘটেছে এ ম্যাচে।
সকালে টস জিতে ইসদাইর সূর্যোদয় সংঘ প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। সিদ্ধান্তকে মর্যাদা দেয়নি দলের প্রথম সারির ব্যাটসম্যানেরা। ৫ম উইকেট জুটি সৈকত ও রাজিব দলের দুঃসময়ে হাল না ধরলে লজ্জাজনক স্কোর দেখতে হতো তাদের। সৈকত (৩৯)ও রাজিব (৩৭) এর সাথে আল-আমিন (১৩),সজিব (১৩) এবং মাসুম (১২) এবং অতিরিক্ত থেকে ১৩ মিলে ৩৮.১ ওভারে মাত্র ১৫২ রান। চতুরঙ্গের রাকিব ধ্বস নামান। রাকিব ১৮ রানে নেন ৪ উইকেট। ইমরান ৩৩ রানে ৩ টি এবং রুবেল ১৯ রান দিয়ে পান ২ উইকেট। জবাব দিতে গিয়ে ইসদাইরের মত অবস্থা চতুরঙ্গের। দ্রুত উইকেট হারায় তারা। আবার সেই ৫ম উইকেটের জুটি। এবার চতুরঙ্গের। সাইফুল (৩২) ও আশরাফুল (২৩) রান কিছুটা আশার আলো দিচ্ছিল চতুরঙ্গের শিবিরে। কিন্তু ইসদাইরের ছেলেরা ম্যাচে ফিরে আসে দুর্দান্তভাবে। সৈকত ব্যাট হাতে পারদর্শিতা দেখানোর পর বল হাতে নিজের জাত চেনান। ২৪ রানে সৈকত পান ৩ উইকেট। আল-আমিন জুনিঃ ১৩ রানে ২টি এবং জাহিদ তানভীর ১৯ রান দিয়ে ২ উইকেট পান। ম্যাচে প্রতিদ্বন্ধিতা গড়েও মাত্র ৪ রানের দুরত্বে থেমে মাঠ থেকে নিরস বেদনায় মাঠ ছাড়ে চতুরঙ্গের ছেলেরা।
সংক্ষিপ্ত স্কোরঃ ইসদাইর সূর্যোদয় সংঘ : ৩৮.১ ওভার (১৫২/১০) সৈকত-৩৯,রাজিব-৩৭,আল-আমিন-১৩,সজিব-১৩,মাসুম-১২। অতিরিক্ত-১৩। রাকিব- ৪/১৮, ইমরান-৩/৩৩,রুবেল-২/১৯।
দূর্ণিবার স্পোর্টিং ক্লাব : ৩৮.৫ ওভার (১৪৮/১০) সাইফুল-৩২,আশরাফুল-২৩,সোয়েব-১৯,রুবেল-১১,রাকিব-১১। অতিরিক্ত-২৫। সৈকত -৩/২৪, আল-আমিন জুনিঃ -২/১৩,জাহিদ-২/১৯,ওমর ফারুক-২/৩৬।
আজকের খেলা বন্ধ।
মঙ্গলবারের খেলা: শীতলক্ষ্যা ক্রিকেট ক্লাব ও দূর্ণিবার স্পোর্টিং ক্লাব।

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.