মঙ্গলবার ৪ পৌষ, ১৪২৫ ১৮ ডিসেম্বর, ২০১৮ মঙ্গলবার

নাখালপাড়ায় বৃদ্ধাকে হত্যা ॥ সন্দেহ সেই সিরিয়াল কিলারের দিকে

বিষেরবাঁশী ডেস্ক: রাজধানীর তেজগাঁওয়ের পশ্চিম নাখালপাড়ায় বাসায় ঢুকে আমেনা বেগম নামে এক বৃদ্ধাকে গলা কেটে হত্যার ঘটনার তিন দিনেও পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। পুলিশ নিহতের পরিবারের সদস্য ও আশেপাশের বাসিন্দাদের সঙ্গে কথা বলেছে। কারো কাছে কোন সুনির্দিষ্ট অভিযোগ না পাওয়ার কারণে বা সন্দেহজনক কোন বিষয় ধরা না পারায় এই খুনের ক্লু বের করতে বেগ পেতে হচ্ছে পুলিশকে। ওই এলাকায় কোন সিসি ক্যামেরার ফুটেজে কোন সন্দেহজনক কিছু ধরা পড়েনি। তবে পুলিশের তদন্তকারী দল খুনের একাধিক মোটিভ নিয়ে মাঠে কাজ করে যাচ্ছেন। আমেনা বেগমকে হত্যা করে তার শরীরের স্বর্ণালংকার নিয়ে গেছে ঘাতক। বিষয়টি ডাকাতি না অন্য কোন ঘটনায় তাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে তার উদঘাটনে মাঠে কাজ করছে তদন্তকারী দল। এছাড়া এর আগে উত্তরখান ও দক্ষিণখান এলাকায় একই কায়দায় বাসা ভাড়ার নাম করে চার নারীকে হত্যা করা হয়েছিল। ওই হত্যার সঙ্গে একজন সিরিয়াল কিলার জড়িত। ওই সিরিয়াল কিলার জড়িত কী-না সেটিও খতিয়ে দেখা হচ্ছে।
বৃহস্পতিবার দুপুরে পশ্চিম নাখালপাড়ার ২৮৮ নম্বর পাঁচতলা বাড়ির নীচতলায় বাড়ির মালিক আমেনা বেগমকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা।
মামলার তদন্তকারী কর্মকর্তা তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, আমরা বিষয়টি খতিয়ে দেখছি। গত ৩ দিনেও এ ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। এলাকায় কোন সিসি ক্যামেরার ফুটেজ না পাওয়া কারণে খুনীদের চিহ্নিত করতে বেগ পেতে হচ্ছে।
নাম প্রকাশে অনিচ্ছুক মামলার তদন্তের সঙ্গে সংশ্লিষ্ট তেজগাঁও থানার এক কর্মকর্তা জানান, বাসা ভাড়া নাম করে বাসার মধ্যে ঢুকে ২০১৬ সালে উত্তরখান এলাকায় চার নারীকে কুপিয়ে হত্যা করেছিল দুর্বৃত্তরা। সেখানও থেকেও তারা স্বর্ণালংকার, মোবাইল ও টাকা নিয়ে পালিয়ে যায়। ওই ঘটনার সঙ্গে জড়িত খুনীদের এখনও পর্যন্ত গ্রেপ্তার করতে পারেনি আইন-শৃংখলা বাহিনীর বিভিন্ন সংস্থা। তেজগাঁও এর ঘটনাটি ওই চক্রের কাজ কী-না তা অনুসন্ধানে নেমেছে পুলিশ। সূত্র জানায়, এ ঘটনায় পরই পুলিশ এলাকাবাসী ও নিহতের পরিবারকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করেছে। পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, জমিজমা ও সম্পত্তি নিয়ে তাদের মধ্যে কোন বিরোধ নেই। তারা সবাই মিলেমিশে থাকেন। এছাড়াও স্থানীয় বাসিন্দাদের সঙ্গে তাদের কোন বিরোধের কোন তথ্য পায়নি পুলিশ।

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: অপরাধ ও দুর্নীতি

Leave A Reply

Your email address will not be published.