শনিবার ৯ আষাঢ়, ১৪২৫ ২৩ জুন, ২০১৮ শনিবার

নিজ বাড়ি থেকেই অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বিষেরবাঁশী ডেস্ক: নিজ বাড়ি থেকেই টালিগঞ্জের অভিনেত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে কলকাতা পুলিশের রিজেন্ট পার্ক থানা এলাকায় এ ঘটনাটি ঘটে ।

পুলিশ জানিয়েছে, নিহত অভিনেত্রীর নাম মৌমিতা সাহা। তিনি হুগলির ব্যান্ডেলের বাসিন্দা।

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিনয়ের সূত্রেই রিজেন্ট পার্ক থানা এলাকার ওই বাড়িতে থাকতেন মৌমিতা সাহা। সেখান থেকে নিয়মিত কাজে যেতেন।

প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, ওই অভিনেত্রী আত্মহত্যা করেছেন। কী কারণে আত্মঘাতী হতে হলো তাকে তা খতিয়ে দেখছে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখে ফ্ল্যাটের দরজা বাইরে থেকে বন্ধ। বাইরে কোলাপসেবল গেট তালা বন্ধ করা। সেই তালা ভেঙেই পুলিশ ভিতরে ঢোকে । এরপরে ভিতরে গিয়ে দেখা যায় ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়নার ফাঁসে ঝুলছেন মৌমিতা। পরে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।

সূত্র আরো জানায়, ময়নাতদন্তের রিপোর্ট পেলেই পুলিশ বুঝতে পারবে ঘটনাটি আত্মহত্যার নাকি এর পিছনে অন্য কোনও রহস্য রয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানতে পেরেছে, মৌমিতা টলিউডে বিভিন্ন সিরিয়ালে অভিনয় করতেন। তার ফেসবুক প্রোফাইল থেকেও ওই বিষয়টি স্পষ্ট হচ্ছে। সেখানে একটি বেসরকারি টিভি চ্যানেলে ‘কুসুমদোলা’ নামে একটি মেগায় তাকে অভিনয় করতে দেখা গিয়েছে। সেই সিরিয়ালের শ্যুটিংয়ের কিছু ছবি মৌমিতার ফেসবুকে রয়েছে।

এদিকে অভিনেত্রী মৌমিতার ফেসবুক প্রোফাইলটি খতিয়ে দেখছে পুলিশ। কারণ, ১৮ জানুয়ারির পর ওই প্রোফাইলে আর কোনও পোস্ট নেই। যদিও এর আগে তাকে নিজের বিভিন্ন মুহূর্তের ছবি আপলোড করতে দেখা গিয়েছে। ফলে প্রায় দেড় মাস কেন কোনও পোস্ট নেই, তা পুলিশ খতিয়ে দেখছে। পাশাপাশি এই সময়ের মধ্যে করা পোস্টগুলি মৌমিতা ডিলিট করে দিয়েছে, তাও তদন্ত করে দেখবে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, মৌমিতা মানসিক অবসাদে ভুগছিলেন কি না, সেই বিষয়টি খতিয়ে দেখা দরকার।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.