রবিবার ৮ আশ্বিন, ১৪২৫ ২৩ সেপ্টেম্বর, ২০১৮ রবিবার

নায়িকাদের বিয়ে…এবং পছন্দের ছেলে

তুহিন খান নিহাল: ছোটবেলা থেকেই একটি কল্পিত সংসারের স্বপ্ন দেখে সবাই। কিন্তু দিনে দিনে সে ভাবনায় ছেদ পড়ে। পড়াশোনা ও ক্যারিয়ার গড়ার একপর্যায়ে হয় তো মাথায় আসে বিয়ে নিয়ে সত্যিকারের ভাবনা। আর এ ভাবনার বাইরে নয় শোবিজ জগতের তারকারাও। কেমন বর পছন্দ, কবে বিয়ে করছেন- এমন সব প্রশ্ন প্রতিনিয়ত ঘুরপাক খায় তাদের ভক্তদের মনে। আর আমাদের এবারের প্রতিবেদন ‘নায়িকাদের বিয়ে…এবং পছন্দের ছেলে’ নিয়ে।

পপি

বিয়ের ব্যাপারটা বড় একটা সিদ্ধান্ত। সবারই জানার আগ্রহ পপি কবে বিয়ে করবে। আসলে বিয়ের ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত নিইনি। কারণ, দেখা গেল আজকে বিয়ে করলে দুদিন পর মনের মিল হলো না, ডিভোর্স হয়ে গেল, লাইফে এই সমস্যার সম্মুখীন হতে চাই না। তাই বিয়েকে খুব ভয় পাই। তাই একটু সময় নিয়ে সিদ্ধান্ত নেব। যখন বিয়ে করব অবশ্যই দর্শক ও ইন্ডাস্ট্রির সবাইকে জানিয়েই করব। আর আপাতত কোনো ছেলে পছন্দ নেই।

বিদ্যা সিনহা সাহা মিম

জীবনে চলার পথে নানা ঝামেলায় একজন ভালো সঙ্গীই পারে সুখ দিতে। আর মানুষের পক্ষে তো একা বসবাস করা সম্ভব নয়, তাই বিয়ে তো করতেই হবে। কিন্তু আপাতত বিয়ে নিয়ে কোনো ভাবনা নেই। কাজ করছি, কাজ নিয়েই আছি। আর চাইলেই তো বিয়ে করা যায় না। কারণ, সারা জীবন যার সঙ্গে কাটাব, সে কেমন হবেÑমোটকথা একজন ভালো মানুষ খুঁজে পাওয়া খুবই কষ্টের ব্যাপার। আর বিয়ের আগে নিজের অবস্থানটাও একটু শক্ত করে নিতে চাই। সবার মতো আমিও একজন মানুষ। তাই বিয়েটা আমার কাছেও একটা গুরুত্বপূর্ণ বিষয়। যখন বিয়ে করব সবাইকে জানিয়েই করব।

নুসরাত ফারিয়া

মিডিয়ায় কাজের শুরুতে বেশ খানিকটা যুদ্ধ করতে হয়েছে। কারণ আমার মা-বাবা খুবই রক্ষণশীল। তবে পরে পরিবার থেকে কাজের ক্ষেত্রে বেশ সাপোর্ট পেয়েছি। বিয়ের বিষয়ে বলতে গেলে পরিবারের সবাইকে নিয়ে বড় আয়োজনের মাধ্যমে বিয়ে করতে চাই। হয়তো আগামী দুই থেকে তিন বছরের মধ্যে বিয়ের কাজটা সেরে ফেলতে হবে। কারণ, আমাদের পরিবারে প্রায় সব মেয়ের বিয়ে হয় ২৩ থেকে ২৫ বছরের মধ্যে। আমার বেলায়ও হয়তো এর ব্যতিক্রম হবে না। আমি নিজে থেকে এর ব্যতিক্রম কিছু হোক, এমন কিছু আশাও করি না। তাই সময়মতো পরিবারের সম্মতিতেই সবাইকে জানিয়ে বিয়ে করতে চাই।

সালহা খানম নাদিয়া

বিয়ে আসলে ভাগ্যের ব্যাপার। যেদিন আল্লাহতায়ালা আমার জোড়া মিলিয়ে দেবেন, ইনশাআল্লাহ তখনই বিয়ে করব। তবে কবে বিয়ে করব এখনই ঠিকভাবে বলতে পারছি না। কিন্তু বন্ধুরা এবং পরিবার থেকে আমার জন্য পাত্র খুঁজছে। ছেলেকে অবশ্যই সৎ, ক্যায়ারিং, শিক্ষিত এবং বন্ধু সুলভ হতে হবে। পারিবারিকভাবেই বিয়ে করার ইচ্ছে আছে।

মেহজাবিন

বিয়ে করতে আর একটু সময় নিতে চাই। আপাতত বিয়ে নিয়ে কিছু ভাবছি না। পরিবার থেকেও তেমন চাপ নেই। তা ছাড়া বিয়ের যে খুব একটা বয়স হয়েছে তাও না। তবে ভালোবাসা মানুষের জীবনে আসে স্বর্গের সুখ নিয়ে। সেটা আদৌ আমার জীবনে এসেছে কি নাÑনিজেও জানি না। হয়তো এই বিষয়টি মানুষের জীবনে এক অন্য রকম অনুভূতির জন্ম দেয়। ভালোবাসাই মানুষকে বেঁচে থাকার পথ দেখায়। আর ভবিষ্যতে আমি যাকে বিয়ে করব, তাকে অবশ্যই সৃজনশীল মানুষ হতে হবে, যার কাছ থেকে অনেক কিছু শিখতে পারব। কারণ, আমি নিজেকে খুবই বোরিং মনে করি। আমি যাকে বিয়ে করব, তাকে অবশ্যই সৎ হতে হবে, আমাকে খুব ভালোবাসতে হবে। আর চেহারা অবশ্যই খুব মিষ্টি হতে হবে।

সাফা কবির

আমি অনেক দায়িত্বশীল। কারণ আমার বাবা-মায়ের একমাত্র মেয়ে আমি। তাই লুকিয়ে বিয়ে করে তাদের কষ্ট দিতে চাই না। বর্তমানে অভিনয়টাই মনোযোগ দিয়ে করতে চাই। আর যখন সময় হবে নিজের পছন্দের ছেলেকেও যদি বিয়ে করি, সে ক্ষেত্রেও বাবা-মাকে জানিয়ে পারিবারিকভাবেই করব। বিয়েতে লুকানোর কিছু নেই। তবে ছেলেকে অবশ্যই ভালো মনের মানুষ এবং অনেক বন্ধুসুলভ হতে হবে।

শবনম ফারিয়া

জীবনে চলার পথে অবশ্যই একজন সঙ্গী দরকার। তবে বিয়ের ঘোষণা ঠিক কবে নাগাদ দেব, তা এখনো নিশ্চিত হয়ে কিছু বলতে পারছি না। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২০ সালের মধ্যে বিয়ে করব। তবে বিয়েটা অবশ্যই পরিবারের সম্মতিতেই করব এবং সবাইকে জানিয়ে। পাত্র অবশ্যই আমার এবং পরিবারের পছন্দের।

আইরিন আফরোজ

যেদিন নিজেকে বিয়ে করার জন্য মানসিকভাবে পুরোপুরি সম্পূর্ণ প্রস্তুত মনে করব আর মনমতো ছেলে পাব, তখনই বিয়ে করব। যে আমার বর হবে তাকে দেখতে খুব সুন্দর হতে হবে না। অনেক টাকাপয়সা আছে এমন ছেলে না হলেও চলবে। শুধু সৎ ও ভালো চরিত্রের হলেই চলবে। আর অবশ্যই আমাকে খুব ভালোবাসতে হবে। ছোটবেলা থেকেই আমার নিজের বিয়ে নিয়ে অনেক স্বপ্ন দেখেছি। বিয়ে অবশ্যই নিজের পছন্দের ছেলেকে করব; কিন্তু পরিবারের সম্মতি নিয়ে পারিবারিকভাবে এবং সবাইকে জানিয়ে করব।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.