মঙ্গলবার ১০ আশ্বিন, ১৪২৫ ২৫ সেপ্টেম্বর, ২০১৮ মঙ্গলবার

‘পরী’ আনুশকায় খুশি বিরাট

বিষেরবাঁশী ডেস্ক: দীর্ঘ দক্ষিণ আফ্রিকা সফর শেষে ঘরে ফিরেছে বিরাট কোহলির দল। ৬ মার্চ থেকে শ্রীলঙ্কায় শুরু হচ্ছে ত্রিদেশীয় নিদাহাস ট্রফি। তবে শ্রীলঙ্কায় খেলছেন না কোহলি। বরং আইপিএলের আগের সময়টা বিশ্রামে কাটাবেন। স্বাভাবিকভাবেই বেশি সময় দেবেন স্ত্রী বলিউড নায়িকা আনুশকা শর্মাকে।

গত বছরের ১১ ডিসেম্বর ইতালির তাসকানিতে বিয়ের পর আনুশকার প্রথম ছবি ‘পরী’ মুক্তি পেয়েছে শুক্রবার। মুক্তির আগেই ‘পরী’ বৃহস্পতিবার দেখে ফেলেছেন কোহলি। তার দেখা এটা আনুশকার সেরা ছবি বলেও টুইট করেছেন ভারত অধিনায়ক। তিনি টুইটারে লিখেছেন,‘ গত রাতে আমার স্ত্রী’র সেরা কাজটা দেখলাম। আমি যত দিন ধরে সিনেমা দেখছি তার মধ্যে এটি অন্যতম সেরা। আমি তোমাকে নিয়ে খুবই গর্বিত।’

স্বামীর এমন দরাজ সার্টিফিকেট নিশ্চয় সামনের পথ চলায় আনুশকাকে অনুপ্রেরণা জোগাবে। দক্ষিণ আফ্রিকা সফরের সময়ই পরী’র প্রচারণা চালাতে দেখা গিয়েছিল কোহলিকে। বৃহস্পতিবার শ্বশুড় অজয় কুমার শর্মার গাড়ীতে করে গিয়ে ‘পরী’ দেখেছেন কোহলি।

আনুশকার নিজের প্রডাকশনের ছবি পরী’র মূল চরিত্রে অভিনয় করেছেন তিনি নিজেই। এছাড়া এ ছবিতে অভিনয় করেছেন, রজত কাপুর, পরমব্রত চ্যাটার্জি, ঋতাভরী চক্রবর্তীর মতো অভিনেতারা। ছবিটি মূলত ভূতের ওপর নির্মিত। পরী নাম শুনে যারা এটিকে রুপকথার ছবি ভাবছেন তাদের ধারণা ভুল। ছবির পরিচালক প্রসিত রায় পোস্টার প্রকাশ করে তা পরিস্কার করে দিয়েছেন। পোস্টারে তিনি লিখে দেন, ‘পরী নট অ্যা ফেয়রিটল’।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.