শুক্রবার ২ অগ্রহায়ণ, ১৪২৫ ১৬ নভেম্বর, ২০১৮ শুক্রবার

ছুটির বিকেলে প্রধানমন্ত্রীর সঙ্গে সাকিবকন্যা

বিষেরবাঁশী ডেস্ক: তিনি প্রধানমন্ত্রী। কিন্তু ঘরে একজন শাশ্বত বাঙ্গালি নারী। যিনি সুযোগ পেলেই ঘরে সন্তানের জন্য নিজ হাতে খাবার রান্না করেন, নাতনীর চুলে বেণী করে দেন, খোলা মাঠে নাতির হাত ধরে খেলায় মেতে উঠেন। তিনি আর কেউ নন বাংলাদেশের প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।


প্রধানমন্ত্রীত্বর বাইরে যিনি তার মানবিক ও শিশুসুলভ হৃদয় দিয়ে জয় করেছেন সাধারণ জনগণের হৃদয়। সাপ্তাহিক ছুটির দিন শুক্রবারও তার নিদর্শন আবার পাওয়া গেল।

ছুটির বিকেলে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সপরিবারে দেখা করতে এসেছিলেন বাংলাদেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান ও সাকিব উম্মে আল হাসান শিশির দম্পতি। সঙ্গে ছিল তাদের একমাত্র কন্যা আলাইনা। ফুটফুটে আলাইনাকে কাছে পেয়ে প্রধানমন্ত্রী খুশিতে আটখানা। তাইতো পুরো সময়টা জুরে আলাইনাকে কোলে নিয়ে গল্প করেছেন, মেবাইলে গেমস খেলেছেন, অ্যাকুয়ারিয়ামের রঙ্গিন মাছ দেখিয়েছেন সে সঙ্গে আলাইনা কতটুকু কথা বলতে শিখেছে তারও পরীক্ষা নিয়েছেন প্রধানমন্ত্রী।

প্রধানমন্ত্রী ও আলাইনার মধ্যকারএ ঘটনাগুলোর কথা জানা যায় শুক্রবার রাতে শিশিরের ফেসবুক পোস্ট থেকে। আলাইনা ও প্রধানমন্ত্রীর খুনসুটির ছবি পোস্ট করে তিনি লেখেন, ‘আলাইনা আজকে আমাদের প্রধানমন্ত্রীর সঙ্গে খুবই ভালো একটা সময় কাটালো। প্রধানমন্ত্রী একজন অসাধারণ মা ও বেশ যত্নশীল ব্যক্তিত্ব।’সূত্র: ইত্তেফাক

 

সাকিব কন্যা আলাইনা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাকিব কন্যা আলাইনার খেলা।ভিডিও কার্টেসি: সাকিব উম্মে আল হাসান শিশির

Posted by Daily Ittefaq on Friday, March 2, 2018

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.