বৃহস্পতিবার ১৪ চৈত্র, ১৪৩০ ২৮ মার্চ, ২০২৪ বৃহস্পতিবার

চলে গেলেন অভিনেতা নাজমুল হুদা বাচ্চু

nazmul

    প্রবীণ অভিনেতা নাজমুল হুদা বাচ্চু চলে গেলেন না ফেরার দেশে। আজ বুধবার ভোর ৪টা ২০ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্নালিল্লাহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। তিনি স্ত্রী ও তিন কন্যা রেখে গেছেন।

প্রয়াত এই অভিনেতার পারিবারিক সূত্র থেকে জানা যায়, ঈদের দু’দিন আগেও শুটিং করেছেন তিনি। শ্যুটিং থেকে ফিরে জ্বরাক্রান্ত হন তিনি। একইসঙ্গে রক্তচাপ মাত্রাতিরিক্ত কমে যায় তার। যার ফলে ঈদের দিন দুপুরে তাকে স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। এরপর ২৭ জুন সকালে বাচ্চুর হার্টে সমস্যা ধরা পড়ে। কিন্তু সেই অনুযায়ী চিকিৎসা শুরুর আগেই দিবাগত রাতের শেষভাগে তিনি মারা যান।

এদিকে বুধবার বাদ জোহর গুলশানের আজাদ মসজিদে নাজমুল হুদা বাচ্চুর নামাজে জানাযা অনুষ্ঠিত হবে। এরপর বনানী গোরস্থানে তার বাবার কবরের পাশে তাকে চিরসমাহিত করা হবে।

প্রবীণ এই অভিনেতাকে বিভিন্ন নাটক ও বিজ্ঞাপনে দেখা যেত। নাটক ও বিজ্ঞাপন ছাড়াও জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’র বিভিন্ন পর্বে নিয়মিত দেখা গেছে নাজমুল হুদা বাচ্চুকে।
প্রবীণ এ অভিনেতার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্যে রয়েছে অজ্ঞাতনামা, রানওয়ে, চন্দ্রগ্রহণ, ডাক্তার বাড়ী, বিদ্রোহী পদ্মা, শ্রাবণ মেঘের দিন, শঙ্খনীল কারাগার, সূর্য দীঘল বাড়ী, দরিয়া পাড়ের দৌলতী, সারেং বৌ।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.