বুধবার ৭ অগ্রহায়ণ, ১৪২৫ ২১ নভেম্বর, ২০১৮ বুধবার

এনবিআরের শীর্ষ পর্যায়ে ব্যাপক রদবদল

বিষেরবাঁশী ডেস্ক: জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) শীর্ষ পর্যায়ের কর্মকর্তাদের মধ্যে ব্যাপক রদবদল করা হয়েছে। এরমধ্যে ছয় কমিশনারের দফতর বদল ও একজনকে পদোন্নতি দেয়া হয়েছে।

রবিবার এনবিআরের দ্বিতীয় সচিব (শুল্ক ও ভ্যাট প্রশাসন-১) মো. শামসুদ্দীন স্বাক্ষরিত এ সংক্রান্ত পৃথক আদেশ জারি করা হয়।

আদেশে বলা হয়, কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা (উত্তর) কমিশনার মো. মাসুদ সাদিককে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনায় বদলি করা হয়েছে।

ঢাকা কাস্টমসএক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনালের সদস্য (কমিশনার) জাকিয়া সুলতানাকে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা উত্তরে বদলি করা হয়েছে।

কাস্টমস, এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট, ঢাকা পশ্চিমের কমিশনার ড. সহিদুল ইসলামকে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

একই সঙ্গে ঢাকা শুল্ক মূল্যায়ন ও অভ্যন্তরীণ নিরীক্ষা কমিশনারেটের কমিশনার এসএম হুমায়ুন কবিরকে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট ঢাকা পশ্চিমে বদলি করা হয়েছে।

এদিকে, শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খানকে ঢাকা শুল্ক মূল্যায়ন ও অভ্যন্তরীণ নিরীক্ষায় কমিশনার হিসেবে বদলি করা হয়েছে।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট খুলনার কমিশনার কেএম অহিদুল আলমকে কাস্টমস এক্সাইজ ও ভ্যাট আপিলাত ট্রাইব্যুনাল ঢাকার সদস্য (টেকনিক্যাল) এবং পরবর্তী পদায়নের জন্য অভ্যন্তরীণ সম্পদবিভাগে ন্যস্ত করা হয়েছে।

কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট চট্টগ্রামের অতিরিক্ত কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাসকে পদোন্নতি দিয়ে মোংলা কাস্টমস হাউসে কমিশনার চলতি দায়িত্ব হিসেবে বদলি করা হয়েছে।

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: জাতীয়,সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.