শুক্রবার ৬ বৈশাখ, ১৪৩১ ১৯ এপ্রিল, ২০২৪ শুক্রবার

ঢাকায় ফেরার পথে দুর্ঘটনার কবলে ক্রিকেটার রাজ্জাক

image-86765-1498620633

    অনলাইন ডেস্ক: গ্রামের বাড়ি বাগেরহাটের ফকিরহাটে ঈদ করে পরিবার নিয়ে ঢাকা ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন ক্রিকেটার আব্দুর রাজ্জাক। তবে এখন তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছেন তার এক স্বজন।

গতকাল মঙ্গলবার বিকালে গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার কাছে এই দুর্ঘটনা ঘটে।

বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন কাশিয়ানি থানার ওসি একেএম আলী নূর। দুর্ঘটনার সময় তার সঙ্গে থাকা বেয়াই আব্দুল্লাহ বনির বরাত দিয়ে ওসি জানান, দুর্ঘটনার পর রাজ্জাক ও পরিবারের সদ্যসরা খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে রাত ১২টার দিকে গ্রামের বাড়িতে ফেরেন।

তিনি বলেন, রাজ্জাকের বাড়ি ফকিরহাটের সৈয়দপাড়া গ্রামে। ঈদ করতে স্ত্রী-সন্তানকে নিয়ে বাড়ি এসেছিলেন তিনি।  দুপুরের পর স্ত্রী ইশরাত জাহান অনি, দুই বছরের ছেলে আদিয়ান এবং এক বোন ও দুই ভাগ্নিকে নিয়ে ঢাকার পথে রওয়ানা হন। এ সময় রাজ্জাক নিজেই গাড়ি চালাচ্ছিলেন।  বিকাল ৫ টার দিকে গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার কাছে গাড়ির চাকা পাংচার হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পানিতে পড়ে। পরে পুলিশ সবাইকে উদ্ধার করে।

দুর্ঘটনার পর স্থানীয়দের সহায়তায় রাজ্জাকসহ আরোহী সকলকে নিকটবর্তী হাসপাতালে নেওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসার পর তাদের খুলনায় স্থানান্তর করা হয়েছে। বেশ আঘাত পেলেও বাঁহাতি স্পিনার এখন শঙ্কামুক্ত।

গাড়িটি দুমড়ে-মুচড়ে গেছে জানিয়ে রাজ্জাকের বেয়াই বনি বলেন, ওই গাড়িতে থাকা সবাই কম-বেশি আহত হন। রাজ্জাকের কয়েক জায়গায় ছিলে গেছে।

এদিকে বাংলাদেশ দলের টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম তার ভেরিফাইড ফেসবুক পেজে রাজ্জাকের দুর্ঘটনাটিকে ‘মারাত্মক’ উল্লেখ করে সকলের দোয়া প্রার্থনা করেছেন।

বাংলাদেশের ক্রিকেট অনুরাগীদের কাছে পরিচিত মুখ বাঁহাতি স্পিনার রাজ্জাক এক দশক ধরে জাতীয় দলের হয়ে খেলেছেন।  ১৫৩টি ওয়ানডেতে ২০৭ উইকেট রয়েছে তার। এছাড়া ১২ টেস্টে ২৩ উইকেট এবং ৩৪টি টি-টোয়েন্টিতে ৪৪ উইকেট পান রাজ্জাক।

২০০৪ সালে অভিষেক হওয়া রাজ্জাক সর্বশেষ জাতীয় দলের হয়ে মাঠে নামেন ২০১৪ সালের অগাস্টে।

বিষেরবাঁশী.কম/ডেস্ক/নিঃতঃ

Categories: খেলাধূলা

Leave A Reply

Your email address will not be published.