শনিবার ৩ অগ্রহায়ণ, ১৪২৫ ১৭ নভেম্বর, ২০১৮ শনিবার

সচিনের সঙ্গে সেই প্রিয়া

বিষেরবাঁশী ডেস্ক: প্রিয়া প্রকাশ ওয়ারিয়র এখন ইন্টারনেট সেনসেশন। সেই প্রিয়াকে এবার দেখা গেল ক্রিকেটের লিজেন্ট সচিন টেন্ডুলকারের সঙ্গে।

তবে প্রিয়া একা নন, তার সঙ্গে ছিলেন ‘ওরু আদর লাভ’ ছবিতে তার সহ-অভিনেতা রোশন আবদুল রাহুফ।

জি-নিউজের প্রতিবেদনে বলা হয়, কোচিতে আইএসএল ম্যাচ চলাকালীন জওহারলাল নেহেরু স্টেডিয়ামে হাজির হয়েছিলেন প্রিয়া। শুক্রবার কেরালা ব্লাস্টার্সের সঙ্গে চেন্নাই এফসি’র ম্যাচ চলাকালে দেখা যায় প্রিয়া প্রকাশকে। স্টেডিয়ামে সচিনের সঙ্গে দেখাও করেন প্রিয়া, দেখা করেন অভিষেক বচ্চনের সঙ্গেও।

এদিনের ম্যাচে প্রিয়া ছিলেন কেরালার সমর্থক। লিজেন্ট সচিনের গায়েও অবশ্য ছিল হলুদ জার্সি। ম্যাচ চলাকালেই একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেন প্রিয়া। সচিন ও অভিষেক বচ্চনের মতো কিংবদন্তীদের সঙ্গে দেখা করতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন তিনি। কোচির আইএসএল ম্যাচ শেষ হতেই ভাইরাল হয়ে যায় সচিনের সঙ্গে প্রিয়া প্রকাশের ছবি।

সামাজিক যোগাযোগ মাধ্যমের সৌজন্যে প্রিয়া এখন পরিচিত মুখ। তার দু’চোখের ইশারা দোলা দিয়ে গেছে বহু পুরুষের হৃদয়। ভ্যালেন্টাইন্স সপ্তাহে দু’চোখের হাল্কা ইশারায় স্কুল জীবনের প্রেমের অনেক ঘটনা দর্শকদের মনে করিয়ে দিয়েছেন এই মালয়ালম অভিনেত্রী। তাকে না পাওয়ায় আক্ষেপ প্রকাশ করেছন অভিনেতা ঋষি কাপুরও।

কেরালার ত্রিসুর শহরের বিমলা কলেজের বিকম প্রথম বর্ষের ছাত্রী প্রিয়ার বয়স ১৮। ওমার লুলু পরিচালিত মালয়ালম ছবি ‘ওরু আদার লাভ’ দিয়ে অভিনয় জীবনের শুরু হতে চলেছে তার।

ছবিটি মুক্তির আগে এর একটি গানের ছোট্ট ক্লিপে বিপুল ফ্যান ফলোয়ার তৈরি হয়ে গেছে এই অভিনেত্রীর।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.