বৃহস্পতিবার ১ অগ্রহায়ণ, ১৪২৫ ১৫ নভেম্বর, ২০১৮ বৃহস্পতিবার

বিএনপি কার্যালয়ের সামনে পুলিশের লাঠিপেটা, আটক ১১

বিষেরবাঁশী ডেস্ক: পূর্ব ঘোষণা মোতাবেক রাজধানীর নয়াপল্টনে দলীয় কাযালয়ের সামনে বিএনপির কালো পতাকা প্রদর্শনের আগেই জড়ো হওয়া নেতা-কর্মীদের লাঠিপেটা করে সরিয়ে দিয়েছে পুলিশ। খালেদা জিয়ার মুক্তি দাবিতে রাজধানীতে সমাবেশ করতে না দেওয়ার প্রতিবাদে শনিবার ‘কালো পতাকা প্রদর্শন’ কর্মসূচি দিয়েছিল বিএনপি।

সকাল ১১টায় নয়া পল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই কর্মসূচিতে অংশ নিতে বিএনপি নেতা-কর্মীরা সেখানে জড়ো হয়েছিল। খালেদা জিয়ার মুক্তি দাবিতে স্লোগান শুরু করেন তারা। পরে কার্যালয়ের সামনে থেকে মিছিল করার সময় বিএনপির ১১ নেতাকর্মীকে আটক করা হয়েছে বলে গোয়েন্দা সূত্রে জানা গেছে। তাদেরকে আটক করে পল্টন থানায় নেওয়া হয়েছে।

নির্ধারিত সময়ের আগে থেকে নগরীর বিভিন্ন স্পট থেকে দলে দলে নেতাকর্মীরা দলটির কেন্দ্রীয় অফিসের সামনে এসে জড়ো হওয়ায় আগে থেকেই বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের দুই পাশে বিপুল পুলিশসহ সাদা পোশাকে গোয়েন্দা সদস্যরা অবস্থান নিয়ে ছিল।

সেখানে উপস্থিত ছিলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, মওদুদ আহমদ, ভাইস চেয়ারম্যান আলতাফ হোসেন চৌধুরী, আবদুল আউয়াল মিন্টু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সাবেক সংসদ সদস্য নীলোফার চৌধুরী মনি।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.