বুধবার ৬ অগ্রহায়ণ, ১৪২৬ ২০ নভেম্বর, ২০১৯ বুধবার

নাতি-নাতনির সঙ্গে প্রধানমন্ত্রীর আনন্দের দিন

বিষেরবাঁশী ডেস্ক: সাপ্তাহিক ছুটির দিন শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) বিকেলে সরকারি বাসভবন গণভবনে নাতি-নাতনির সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাটানো সময়কে ফ্রেমবন্দি করে ছড়িয়ে দেয়া হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। ইতোমধ্যেই সে ছবি হয়েছে ভাইরাল।

ছোট বোন শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিকির ছেলেমেয়ের সঙ্গে সময় কাটান শেখ হাসিনা। ছবিতে দেখা যায়, গণভবনের লনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে টানছেন নাতি-নাতনিরা দুরন্তপনা আর দুষ্টুমিতে মেতে থাকা নাতি-নাতনিদের সামলাতে ব্যস্ত তিনি।

নাতনির চুলের বেণি বাঁধছেন তিনি। কখনো হাত ধরাধরি করে প্রিয় নাতি-নাতনিদের সঙ্গে খেলছেন। খুনসুটি করছেন। তিনি আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গতকাল শুক্রবার ছুটির দিনের বিকেলটি তাঁর কাটে এভাবেই।

রাতে ছবি দুটি ফেসবুকে পোস্ট করেন প্রধানমন্ত্রীর উপ-প্রেসসচিব আশরাফুল আলম খোকন।

ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আজ বিকালে গণভবনে নাতি-নাতনিদের সঙ্গে মাননীয় প্রধানমন্ত্রী। বঙ্গবন্ধুর ছোট কন্যা শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববির সন্তান লীলা ও কাইয়ূস এর সঙ্গে শেখ হাসিনা। সাধারণে অসাধারণ আমাদের আপা…আমাদের ঠিকানা…’

ছবি দুটি পোস্ট করার পরপরই তা ছড়িয়ে পড়ে বিভিন্ন সামাজিক যোগাযোগমাধ্যমে। প্রধানমন্ত্রীর ঘরোয়া জীবনযাপনের এসব চিত্র বিপুল সাড়া ফেলে।

এর আগে ২০১৩ সালের ২৭ জুলাই ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিনে মোরগ-পোলাও রান্নায় ব্যস্ত প্রধানমন্ত্রীর রান্নাঘরের ছবিও ফেসবুকে ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: জাতীয়

Leave A Reply

Your email address will not be published.