রবিবার ৮ আশ্বিন, ১৪২৫ ২৩ সেপ্টেম্বর, ২০১৮ রবিবার

সুপার থার্টিতে পাঁপড় বিক্রি করছেন হৃতিক

বিষেরবাঁশী ডেস্ক: কটি সাইকেলে চড়ে আছেন অভিনেতা হৃতিক রোশান। সাইকেলের পেছনে একটি ঝুড়ি। তাতে অনেকগুলো পাঁপড়। বিষন্ন চোখে পেছন দিকে চেয়ে আছেন এ অভিনেতা। এটি হৃতিকের পরবর্তী সিনেমা সুপার থার্টি’র ফাঁস হওয়া একটি স্থিরচিত্রের দৃশ্য।

হৃতিককে সাধারণত স্টাইলিশ পোশাক ও সুদর্শনভাবে পর্দায় দেখা যায়। তবে এবার গণিতবিদ আনন্দ কুমারের বায়োপিকের প্রয়োজনে সাদামাটাভাবে দর্শকের সামনে হাজির হচ্ছেন কৃষ অভিনেতা। এর আগে সিনেমাটিতে হৃতিকের ফার্স্ট লুক প্রকাশের পর সবার কাছ থেকে বেশ প্রশংসা পায়।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে স্বয়ং আনন্দ কুমার একটি পোস্টের মাধ্যমে হৃতিকের প্রশংসা করে বলেন, ‘শুটিং শুরুর কিছুক্ষণ আগে বিকাশ বেহল (পরিচালক) আমাকে হৃতিকের ফার্স্ট লুকের স্থিরচিত্রটি পাঠায়, এটি দেখে অবাক হয়ে যাই।’

আগেও তিনি বলেছিলেন, আমি খুবই খুশি যে হৃতিক আমার ভূমিকায় অভিনয় করছেন, কারণ তিনি চরিত্রটির জন্য সবচেয়ে উপযুক্ত। কাজের প্রতি তার অত্মত্যাগ এবং অভিনেতা হিসেবে তিনি যে বহুমুখী প্রতিভা দেখিয়েছেন তা সত্যিই অনুসরণীয়। আমি অধির আগ্রহে আনন্দ কুমার হিসেবে হৃতিককে দেখার জন্য অপেক্ষা করছি। আমার গল্পের ব্যাপারে বিকাশের ওপর সম্পূর্ণ আস্থা রেখেছি এবং আমি আত্মবিশ্বাসী তিনি আমাকে এবং আমার সংগ্রাম সিনেমায় সংবেদনশীল ও হৃদয়গ্রাহীভাবে তুলে ধরবেন।

কাবিল হৃতিক রোশান অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা। এতে একজন প্রতিশোধ পরায়ন অন্ধ ব্যক্তির চরিত্রে অভিনয় করেন। সিনেমায় তার অভিনয় দর্শক ও সমালোচকদের বেশ প্রশংসা পায়। এ ছাড়া বক্স অফিসেও বেশ ভালো ব্যবসা করে এটি।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: বিনোদন

Leave A Reply

Your email address will not be published.