বৃহস্পতিবার ১৪ চৈত্র, ১৪৩০ ২৮ মার্চ, ২০২৪ বৃহস্পতিবার

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বিষেরবাঁশী ডেস্ক: রাজধানীর গুলশান ও তেজগাঁও শিল্পাঞ্চল থানায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছেন। তারা হলেন—আসাদুর রহমান আজিজ (৩৮) এবং মো. রিসাদ (২০)। রোববার সকালে এবং শনিবার দিবাগত রাতে এসব দুর্ঘটনা ঘটে।

সংশ্লিষ্ট থানার পুলিশ নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে। নিহতদের মধ্যে গুলশান থানার নর্দা এলাকায় বাসের ধাক্কায় আসাদুর রহমান আজিজ নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত আজিজের বাবার নাম সামেজ উদ্দিন।

গুলশান থানার উপপরিদর্শক আবদুস সালাম বলেন, সকাল সাড়ে আটটার দিকে নর্দা এলাকায় বাসের ধাক্কায় গুরুতর আহত হন আজিজ। দ্রুত উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক সাড়ে নয়টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় বাসকে আটক করা হয়েছে। অপরদিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার বিএসটিআইয়ের সামনে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে রিসাদ নামে এক যুবক নিহত হয়েছেন।

তেজগাঁও শিল্পাঞ্চল থানার উপপরিদর্শক মিজানুর রহমান বলেন, গতকাল রাতে বিএসটিআইয়ের সামনে কাভার্ডভ্যান ও মোটরসাইকেলের সংঘর্ষে রিসাদ নামের এক যুবক গুরুতর আহত হয়। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক ভোর সাড়ে পাঁচটার দিকে মৃত ঘোষণা করেন। নিহত রিসাদ পলিটেকনিকেল ছাত্র। তার বাবার নাম আবদুর রব।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: সারাদেশ

Leave A Reply

Your email address will not be published.