বৃহস্পতিবার ১৪ চৈত্র, ১৪৩০ ২৮ মার্চ, ২০২৪ বৃহস্পতিবার

বিদায় নিল তৌফিক সাত্তার ক্রিকেট ক্লাব

বিষেরবাঁশী ডেস্ক: জেলার ক্রীড়াঙ্গণের অন্যতম প্রাচীন ক্লাব তৌফিক সাত্তার ক্রিকেট ক্লাব নিজেদের শেষ খেলাতেও হারলো। এ হারের সাথে সাথে জেলা ক্রীড়া সংস্থার সাথে তাদের দীর্ঘদিনের সম্পর্কেও ছেদ পড়লো। তারা দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের সবক’টি ম্যাচে অংশ নিয়ে পরাজয়ের ষোলকলা পূর্ণ করে রেলিগেশন হয়ে গেল। ৫ম রাউন্ডের প্রথম ম্যাচ। তৌফিক সাত্তারের শেষ ম্যাচ। খেলোয়াড়দের শরিরী ভাষাই বলে দিচ্ছিল তারা এ ম্যাচও হারবে। সামসুজ্জোহা ক্রীড়া কমপ্লেক্সের ক্রিকেট গ্রাউন্ডে দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগের এ ম্যাচে তারা টস জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। কিন্তু ব্যাটসম্যানেরা তার কোন ফায়দা তুলতে পারেনি। দলের রান ১৩৫ হতেই সবাই আউট। দলের দু’ওপেনারই ফিরে গেছেন শূণ্য রান করে। মামুন শক্ত হাতে হাল না ধরলে লজ্জায় ডুবে যেত তারা। মামুন আউট হয়েছেন ২৮ রানে। রনি ১৮,ফযসাল ১৭, হাসিব ১৫, মারুফ ১০ রানে আউট। অতিরিক্ত থেকে আসে ২৬ রান। একটিভের হৃদয় ২০ রানে ৩টি পিয়াস ১৮ রানে ২টি এবং জাগিদ ২৬ রান দিয়ে পান ২টি করে উইকেট। সহজ টার্গেট। হয়েছেও তাই। ১২.৫ ওভারে তৌফিকের বোলারদের তুলোধুনা করে ছেড়েছেন একটিভের ব্যাটসম্যানেরা। আব্দুর রহমান ৫ বাউন্ডারি আর ৩ ছক্কায় অপরাজিত থাকেন ৪৪ রানে। রাসেলও ২৭ রানে অপরাজিত থাকেন। পিয়াস ৩৫,সোহেল ২৪ রান করেন। তৌফিক সাত্তারের রবিউল,ফযসাল ও মারুফ ১টি করে উইকেট পান।
সংক্ষিপ্ত স্কোরঃ তৌফিক সাত্তার ক্রিকেট ক্লাব: ৩৯.৫ ওভার (১৩৫/১০) মামুন-২৮,রনি-১৮,ফয়সাল-১৭,হাসিব-১৫। অতিরিক্ত-২৬। হৃদয়- ৩/২০, পিয়াস-২/১৮,জাহিদ-২/২৬।
একটিভ ক্রিকেট একাডেমী : ১২.৫ ওভার (১৩৬/৩) আব্দুর রহমান-৪৪*,পিয়াস-৩৫,সোহেল-২৪,রাসেল-২৭*। অতিরিক্ত-৪। রবিউল,ফয়সাল ও মারুফ ১টি করে উইকেট।

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: খেলাধূলা,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.