রবিবার ৬ ফাল্গুন, ১৪২৪ ১৮ ফেব্রুয়ারি, ২০১৮ রবিবার

খালেদাকে আরও দুই মামলায় ১৮ ফেব্রুয়ারি ও ৪ মার্চ কোর্টে হাজির করা হবে

বিষেরবাঁশী ডেস্ক: বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াকে শাহবাগ ও তেজগাঁও থানার নাশকতার দুই মামলায় আগামী ১৮ ফেব্রুয়ারি ও ৪ মার্চ ঢাকার সিএমএম কোর্টে হাজির করা হবে বলে জানিয়েছেন আইজি প্রিজন্স।

এর আগে সোমবার কারা-মহাপরিদর্শক (আইজি প্রিজন্স) ব্রিগেডিয়ার জেনারেল ইফতেখার উদ্দিন জানান, খালেদা জিয়াকে কুমিল্লা এবং ঢাকার তেজগাঁও ও শাহবাগ থানার তিনটি মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।

উল্লেখ্য, গত ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার দুপুরে পুরান ঢাকার বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালতের বিচারক ড. আখতারুজ্জামান জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় রায় ঘোষণা করেন। রায়ে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে পাঁচ বছর এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান, মাগুরার সাবেক সংসদ সদস্য (এমপি) কাজী সলিমুল হক কামাল, ব্যবসায়ী শরফুদ্দিন আহমেদ, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সাবেক সচিব কামাল উদ্দিন সিদ্দিকী ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ভাগ্নে মমিনুর রহমানকে ১০ বছর করে কারাদণ্ডাদেশ এবং দুই কোটি ১০ লাখ টাকা জরিমানা করা হয়। সাজা ঘোষণার পর খালেদা জিয়াকে নাজিমুদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে রাখা হয়।

বিষেরবাঁশী.কম/ সংবাদদাতা/ হীরা

Categories: আইন-আদালত

Leave A Reply

Your email address will not be published.