বুধবার ৪ আশ্বিন, ১৪২৫ ১৯ সেপ্টেম্বর, ২০১৮ বুধবার

সোমবার ১২ ফেব্রুয়ারি ২০১৮, দিনটি কেমন যাবে?

  • বিষেরবাঁশী ডেস্ক:

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল) : কর্মস্থানে ভালো কাজের জন্য সুনাম বাড়তে পারে। রাস্তাঘাটে একটু ধীরে চলুন, আঘাত লাগতে পারে। ফাটকা আয় কিছু আসতে পারে।

বৃষ (২১ এপ্রিল-২১ মে) : ব্যবসার দিকে একটু চাপ বাড়তে পারে। সাধুসেবায় মনের শান্তি বৃদ্ধি। মধুর কথা বলার জন্য ব্যবসার দিকে কোনো সুবিধা আসতে পারে।

মিথুন (২২ মে-২১ জুন) : নিজের মতে কিছু করার জন্য স্ত্রীর সঙ্গে বিবাদ। কাজের দিকে ভালো সাফল্যের আশা করতে পারেন। ব্যবসার দিকে শুভ পরিবর্তন।

কর্কট (২২ জুন-২২ জুলাই) : দূরের কোনো বন্ধুর খবর আসতে পারে। স্ত্রীর সঙ্গে কোনো বিবাদের কারণে মানসিক চাপ হতে পারে। সাংসারিক কারণে বহু ব্যয় হয়ে যেতে পারে।

সিংহ (২৩ জুলাই-২৩ আগস্ট) : অনেক দিনের পুরনো স্বপ্নপূরণ হতে পারে। সন্তানের জন্য সম্মান নষ্ট হতে পারে। বাড়িতে অনেক খরচ বৃদ্ধি পাবে।

কন্যা (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) : আইনি কোনো কাজের জন্য দিনটি ভালো। স্ত্রীর শরীর নিয়ে চিন্তা। কর্মস্থানে কোনো জটিলতা কেটে যেতে পারে।

তুলা (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) : বাজে কথা বলার জন্য মনে অনুতাপ বৃদ্ধি। সারাদিন অধিক ব্যয় বাড়তে পারে। কাজের ব্যাপারে শুভ যোগাযোগ হতে পারে।

বৃশ্চিক (২৪ অক্টোবর-২২ নভেম্বর) : বাড়তি কথা বিপদে ফেলতে পারে। ব্যবসার দিকে বাড়তি বিনিয়োগ না করা ভালো হবে। বিদেশে কোনো বন্ধুর সঙ্গে যোগাযোগ বাড়তে পারে।

ধনু (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) : অকারণে হয়রানির শিকার হবেন। কোনো আত্মীয় বা পরিচিতজনের অসুস্থতার খবর পেতে পারেন।

মকর (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) : শত্রুর দ্বারা ক্ষতি হতে পারে। অতিরিক্ত উদাসীন থাকার জন্য ক্ষতি হতে পারে। শরীরে কোনো কষ্ট বাড়তে পারে।

কুম্ভ (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) : ভ্রমণে কোনো কষ্ট বৃদ্ধি। পূজা পাঠের জন্য কোনো আলোচনা। নিজের বুদ্ধির জোরে কোনো বিপদ থেকে উদ্ধার।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) : পাওনা আদায় নিয়ে কোনো বিবাদ। বাতের ব্যথা বৃদ্ধি পেতে পারে। গঠনমূলক কোনো কাজে সাফল্য লাভ হতে পারে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: লাইফস্টাইল

Leave A Reply

Your email address will not be published.