বুধবার ৪ বৈশাখ, ১৪৩১ ১৭ এপ্রিল, ২০২৪ বুধবার

বৃহস্পতিবার ৮ ফেব্রুয়ারি ২০১৮,দিনটি কেমন যাবে

  • বিষেরবাঁশী ডেস্ক:

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আজ অতিরিক্ত অপমানের ফলে রক্তচাপ বাড়তে পারে। একঘেয়েমি কাটাতে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

বৃষ (এপ্রিল ২০-মে ২০) : সহকর্মীদের সঙ্গে ঐক্যতা বজায় রাখুন। বেশি খরচে সংসারে অশান্তি। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভালো সময়।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : মনে কোনো কারণে আজ অবসাদ আসতে পারে। ফাটকা ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : কর্মস্থানে একটু ঝামেলা বাধতে পারে। বাড়ির কোনো আত্মীয়ের সঙ্গে অশান্তি বৃদ্ধি। ব্যবসার দিকে ভালো সময় পাবেন।

সিংহ (জুলাই ২৩-আগস্ট ২২) : আজ পুরোনো কোনো রোগের উপশম হতে পারে। আয় বৃদ্ধি পাওয়ার জন্য মনে আনন্দ বৃদ্ধি।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : পাওনা আদায় হতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কাউকে উপকার করে মনে আনন্দ।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : ব্যবসার দিকে কোনো নতুন কাজ হতে পারে। শরীরে কোনো ক্ষত থেকে রোগ বাড়তে পারে। বন্ধুর কোনো কথা আপনার মনে আঘাত লাগতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩-নভেম্বর ২১) : প্রতারকদের কাছ থেকে সাবধান থাকুন। উচ্চশিক্ষায় ভালো সুযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে কোনোভাবে দূরত্ব বাড়তে পারে।

ধনু (নভেম্বর ২২-ডিসেম্বর ২১) : আজ সারা দিন কর্মক্ষেত্রে খুব ব্যস্ততার মধ্যে কাটাতে হবে। নীতিবাচক কথা বলার জন্য অপদস্ত হতে হবে।

মকর (ডিসেম্বর ২২-জানুয়ারি ১৯) : আপনার স্বপ্ন আজ দুশ্চিন্তার কারণ হতে পারে। সন্তানদের খারাপ খবর আসতে পারে। কোনো কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০-ফেব্রুয়ারি ১৮) : আজ কর্মস্থানে আপনাকে করুণার পাত্র হতে হবে। দিনের মধ্যভাগে প্রয়োজনীয় কাজ মিটিয়ে নেওয়াই ভালো।

মীন (ফেব্রুয়ারি ১৯-মার্চ ২০) : আজ কোনো সুখবর পেতে পারেন। আপনার মধুর ব্যবহার সংসারে শান্তি। ব্যবসার দিকে বাড়তি কোনো চাপ আসতে পারে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: রাশিফল

Leave A Reply

Your email address will not be published.