বৃহস্পতিবার ১৪ চৈত্র, ১৪৩০ ২৮ মার্চ, ২০২৪ বৃহস্পতিবার

হাসপাতালে বকরকে দেখতে গেলেন বিএনপি নেতারা

বিষেরবাঁশী ডেস্ক: সিলেট সার্কিট হাউসে প্রবেশকালে খালেদা জিয়ার গাড়ির চাপায় আহত বাংলানিউজের স্টাফ ফটো করেসপন্ডেন্ট আবু বকরকে দেখতে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে গেলেন সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতারা।

সিলেট মহানগর বিএনপির সভাপতি নাসিম হোসাইন ও জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী হোসেন, মহানগরের যুগ্ম সম্পাদক আজমল বখত সাদেক মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দিনগত রাতে হাসপাতালে যান। এসময় উপস্থিত ছিলেন- দৈনিক সমকালের স্টাফ রিপোর্টার ফয়সল আহমদ বাবলু, ফটো সাংবাদিক ইউছুফ আলী।

বিএনপির নেতারা আবু বকরের শয্যাপাশে কিছু সময় কাটান এবং তার চিকিৎসার খোঁজ খবর নেন।

মঙ্গলবার দুপুর ১টায় আহত আবু বকরকে দেখতে হাসপাতালে যান বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা খোন্দকার আব্দুল মুক্তাদির। এদিন বেলা ১১টার দিকে বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং কর্মকর্তা সামসুদ্দিন দিদার মোবাইল ফোনে বকরের চিকিৎসার সার্বিক খোঁজ-খবর নেন। এ ঘটনায় তিনি দুঃখপ্রকাশ করে বলেন, চিকিৎসার খোঁজ নেওয়ার জন্য স্থানীয় নেতাদের বলেছেন।

উল্লেখ্য, সোমবার (৫ জানুয়ারি) খালেদা জিয়ার গাড়িবহর সিলেট সার্কিট হাউসে প্রবেশকালে পেশাগত দায়িত্ব পালন করছিলেন সিলেটে বাংলানিউজের স্টাফ ফটো করেসপন্ডেন্ট আবু বকর। এসময় বিএনপি নেতাকর্মীদের ধাক্কাধাক্কি শুরু হয়। তখন খালেদা জিয়াকে বহন করা গাড়িটির একটি চাকা উঠে যায় বকরের ডান পায়ের উপর। চালকের অসাবধানতায় এ দুর্ঘটনায় ভেঙে যায় বকরের গোঁড়ালির হাড়।

সহকর্মীরা তাৎক্ষণিক তাকে উদ্ধার করে ভর্তি করেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের তৃতীয় তলার ৯ নম্বর ওয়ার্ডে। রাতেই তার পায়ে অস্ত্রোপচার করা হয়। আবু বকর ওই হাসপাতালের তৃতীয় তলার ১২ নম্বর ওয়ার্ডের ৩১ নম্বর কেবিনে চিকিৎসাধীন রয়েছেন।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: রাজনীতি

Leave A Reply

Your email address will not be published.