শুক্রবার ১৫ চৈত্র, ১৪৩০ ২৯ মার্চ, ২০২৪ শুক্রবার

না’গঞ্জ আন্তঃউপজেলা পর্যায়ে এ্যাথলেটিকস্ ও বক্সিং সম্পন্ন

বিষেরবাঁশী, স্পোটর্স রিপোর্টার: নারায়ণগঞ্জ ওসমানী পৌর স্টেডিয়ামে বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্বাবধানে এবং নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার আয়োজনের বাংলাদেশ যুব গেমস্-২০১৮ এর নারায়ণগঞ্জ জেলার আন্তঃ উপজেলা পর্যায়ের এ্যাথলেটিকস্ ও বক্সিং ইভেন্টের খেলা হয়েছে। এ্যাথলেটিকস্ এর ১০০ মিটার স্প্রিন্টে বন্দর উপজেলার কামরুজ্জামান ১ম এবং রূপগঞ্জ উপজেলার মাহিবুল হাসান অনিক ২য়,২০০ মিটার স্প্রিন্টে বন্দর উপজেলার নিরব হাসান ১ম এবং রূপগঞ্জ উপজেলার নাদিম মোল্লা ২য়,৪০০ মিটার স্প্রিন্টে সদর উপজেলার আবু সাইদ ১ম এবং বন্দর উপজেলার শাকিল ২য় হয়েছেন। লংজাম্পে রূপগঞ্জের নাদিম মোল্লা ১ম এবং সদর উপজেলার সাগর ২য় হয়েছেন, হাই জাম্পে সোনারগাঁ উপজেলার মোঃ আরমান ১ম এবং রূপগঞ্জ উপজেলার ইমন ২য় হয়েছেন। শর্টপুটে সোনারগাঁ উপজেলার স্বাধীন ইসলাম ১ম এবং বন্দর উপজেলার কামরুজ্জামান ২য় হয়েছেন। ডিসকাস থ্রোতে সদর উপজেলার অলিউর রহমান ১ম এবং সোনারগাঁ উপজেলার মমিন মিয়া ২য় হয়েছেন।
বক্সিং এর ৪৪ কেজি ওজন শ্রেণীতে বন্দরের শফিকুল ইসলাম ১ম এবং সদর উপজেলার মোঃ পলাশ ২য়,৪৬ কেজি ওজনে বন্দরের রাকিব হোসেন ১ম এবং সদরের আলী আকবর রাজু ২য়,৪৯ কেজিতে বন্দরের জুবায়েত ১ম এবং সদরের শাওন ২য়,৫২ কেজিতে বন্দরের সোহান ১ম এবং সদরের জিলানি ২য়,৫৬ কেজিতে বন্দরের সজিব ১ম এবং সদরের আল আমিন ২য়,৬০ কেজিতে বন্দরের মেহেদী ১ম এবং সদরের আবু সাইদ ২য় হয়েছেন।
খেলা শেষে প্রধান অতিথি হিসেবে এ্যাথলেটদের মাঝে নগদ অর্থ পুরস্কার তুলে দেন সদর উপজেলা নির্বাহী অফিসার তাসনিম জেবিন বিনতে শেখ। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক ও আন্তঃউপজেলা পর্যায়ের খেলা বাস্তবায়ন কমিটির সমন্বয়কারী খোরশেদ আলম নাসির,সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাঃ সম্পাদক এস,এম আরিফ মিহির,বন্দর উপজেলা ক্রীড়া সংস্থার সাঃ সম্পাদক সিরাজ উদ্দিন আহমেদ,রূপগঞ্জ উপজেলা ক্রীড়া সংস্থার সাঃ সম্পাদক মোঃ মনির হোসেন,সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাঃ সম্পাদক হাবিব রহমত উল্লা মাহবুব,ক্রীড়া সংস্থার সদস্য মাহবুবুল হক উজ্জল,ফিরোজ মাহমুদ সামা প্রমুখ।

বিষেরবাঁশী ডেস্ক/ সংবাদদাতা / হীরা

Categories: খেলাধূলা,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.