বৃহস্পতিবার ১৪ চৈত্র, ১৪৩০ ২৮ মার্চ, ২০২৪ বৃহস্পতিবার

বাসায় ফিরেছেন মেয়র আইভী (ভিডিও)

বিষেরবাঁশী ডেস্ক: ঢাকার ল্যাব এইড হাসপাতালে চিকিৎসা শেষে ৫ দিন পর আজ নারায়ণগঞ্জ বাসায় ফিরবেন এ খবর ছড়িয়ে পরলে আগে থেকে আত্মীয় স্বজন ও দলীয নেতা কর্মীদের ভীড় বাড়তে থাকে।
গাড়ি থেকে নেমে প্রচন্ড ভীড় ঠেলে বড় ছেলে কাজী সাদমান হায়াত সীমান্তকে বুকের সঙ্গে জড়িয়ে ধরেন। এই সময় আবেগঘন এক পরিস্থিতির সৃষ্টি হয়। দুপুর দুইটার দিকে মেয়র তার নিজ বাস ভবনে পৌঁছান। সবার সাথে কুশল বিনিময় করেন মেয়র।

মেয়র বলেন, চিকিৎসকরা হাই এন্টিবায়োটিক ট্যাবলেট দিয়েছে। যার কারণে শরীর এখনও কিছুটা দূর্বল লাগছে। পরে ১৫-২০ মিনিট কথা বলে তিনি বাসায় ঢোকেন। চিকিৎসকদের পরামর্শ রয়েছে বাসায় গিয়ে যেন মেয়র ফুল রেস্টে থাকেন।

এরআগে মেয়র ল্যাবএইড হাসপাতাল থেকে সরাসরি মাসদাইর সিটি কবরস্থানে তার পিতা আলী আহম্মেদ চুনকার কবর জেয়ারত করেন। সেখান থেকে শহরের দেওভোগ নিজ বাসবভনে যান। এদিকে হাসপাতাল থেকে মেয়র বাসায় ফিরছেন এই খবরের বেলা ১টা টার পর থেকে তার বাসায় নেতাকর্মী ও সমর্থকদের ভীড় বাড়তে থাকে। ১৮ জানুয়ারি বিকালে নগরভবনে কর্মরত অবস্থায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী।তাঁকে সেদিন বিকালেই রাজধানীর ল্যাবএইড হাসপাতালে ভর্তী করা হয়।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: জাতীয়,নারায়ণগঞ্জের খবর

Leave A Reply

Your email address will not be published.