বুধবার ৪ আশ্বিন, ১৪২৫ ১৯ সেপ্টেম্বর, ২০১৮ বুধবার

জেনে নিন মঙ্গলবার ২৩ জানুয়ারি ২০১৮, দিনটি কেমন যাবে?

মেষ (মার্চ ২১-এপ্রিল ১৯) : আজ অতিরিক্ত অপমানের ফলে রক্তচাপ বাড়তে পারে। এক ঘেয়েমি কাটাতে ভ্রমণের পরিকল্পনা করতে পারেন।

বৃষ (এপ্রিল ২০- মে ২০) : সহকর্মীদের সঙ্গে ঐক্যতা বজায় রাখুন। বেশি খরচে সংসারে অশান্তি। বাড়িতে বন্ধুদের উৎপাত বৃদ্ধি। প্রেমের জন্য ভাল সময়।

মিথুন রাশি (২১ মে-২০ জুন) : মনে কোনও কারণে আজ অবসাদ আসতে পারে। ফাটকা ব্যবসায় লাভের পরিমাণ বাড়তে পারে।

কর্কট (জুন ২১-জুলাই ২২) : কর্মস্থানে একটু ঝামেলা বাধতে পারে। বাড়ির কোন আত্মীয়ের সঙ্গে অশান্তি বৃদ্ধি। ব্যবসার দিকে ভাল সময় পাবেন।

সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২) : আজ পুরনো কোনও রোগের উপশম হতে পারে। আয় বৃদ্ধি পাওয়ার জন্য মনে আনন্দ বৃদ্ধি।

কন্যা (আগস্ট ২৩-সেপ্টেম্বর ২২) : পাওনা আদায় হতে পারে। বিলাসিতার জন্য খরচ বাড়তে পারে। কাউকে উপকার করে মনে আনন্দ পাবেন।

তুলা (সেপ্টেম্বর ২৩-অক্টোবর ২২) : ব্যবসার দিকে কোনও নতুন কাজ হতে পারে। শরীরে কোন ক্ষত থেকে রোগ বাড়তে পারে। বন্ধুর কোন কথা আপনার মনে আঘাত লাগতে পারে।

বৃশ্চিক (অক্টোবর ২৩- নভেম্বর ২১) : প্রতারকদের কাছ থেকে সাবধান থাকুন। উচ্চশিক্ষায় ভাল সুযোগ আসতে পারে। স্ত্রীর সঙ্গে কোনভাবে দূরত্ব বাড়তে পারে।

ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১) : আজ সারা দিন কর্মক্ষেত্রে খুব ব্যস্ততার মধ্যে কাটাতে হবে। নীতিবাচক কথা বলার জন্য অপদস্ত হতে হবে।

মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯) : আপনার স্বপ্ন আজ দুশ্চিন্তার কারণ হতে পারে। সন্তানদের খারাপ খবর আসতে পারে। কোনও কাজের জন্য মানসিক কষ্ট বাড়তে পারে।

কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮) : আজ কর্মস্থানে আপনাকে করুনার পাত্র হতে হবে। দিনের মধ্য ভাগে প্রয়োজনীয় কাজ মিটিয়ে নেওয়াই ভাল।

মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০) : আজ কোনও সুখবর পেতে পারেন। আপনার মধুর ব্যবহার সংসারে শান্তি। ব্যবসার দিকে বাড়তি কোনও চাপ আসতে পারে।

বিষেরবাঁশী ডেস্ক/সংবাদদাতা/হৃদয়

Categories: রাশিফল

Leave A Reply

Your email address will not be published.